32 C
আবহাওয়া
১০:০৪ অপরাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে হেলপারের মৃত্যু

বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে হেলপারের মৃত্যু

বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে হেলপারের মৃত্যু

বিএনএ, বরিশাল: বরিশালের বানারীপাড়ায় পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের রায়েরহাট সংলগ্ন প্রবাসীর বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইউসুফ হাওলাদার (২৭) নামে এক টাইলস মিস্ত্রির হেলপারের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (১১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বানারীপাড়া পৌরশহরের রায়েরহাটে সুইজারল্যান্ড প্রবাসী মো. সেলিম আহম্মেদ হাফেজের বাসায় টাইলস মিস্ত্রি জাকির হোসেনের সহকারী (হেলপার) হিসেবে ইউসুফ টাইলসের কাজ করছিলেন। এ সময় ইউসুফ হাত ও পা ভিজা অবস্থায় পানির মোটরপাম্প চালু করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে অচেতন হয়ে পড়েন।

অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে বানারীপাড়া থানা পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরও পড়ুন: ঝালকাঠিতে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের দক্ষিণ শাখারিয়া গ্রামের মৃত মো. খলিলুর রহমানের ছেলে মো. ইউসুফ বুদ্ধি প্রতিবন্ধী ছিলেন বলে জানায় এলাকাবাসী। পিতার মৃত্যুর পরে সংসারের হাল ধরেছিলেন বুদ্ধি প্রতিবন্ধি ইউসুফ।

তার মা এবং প্রতিবন্ধী ও পক্ষাঘাতগ্রস্থ বোনের একমাত্র ভরসা ছিলেন তিনি। ইউসুফকে হারিয়ে মা ও বোন পাগলপ্রায়। তার এ মর্মান্তিক অকাল মৃত্যুতে গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ওসি এসএম মাসুদ আলম চৌধুরী বলেন, টাইলসের কাজ করতে গিয়ে পানির মোটর পাম্প চালু করতে গিয়ে অসাবধানতাবশত: ইউসুফের মৃত্যু হয়েছে। এ বিষয়ে তার পরিবারের কোন অভিযোগ না থাকায় যথাযথ আইনী প্রক্রিয়ায় ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে

বিএনএনিউজ/ সাইয়েদ কাজল, বিএম

Loading


শিরোনাম বিএনএ