27 C
আবহাওয়া
৭:৪০ পূর্বাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » বংশী নদীতে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

বংশী নদীতে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

বংশী নদীতে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে বংশী নদী থেকে নিখোঁজের ১৫ ঘণ্টার পর মোঃ রাফিউল ইসলাম রাফি (১৪) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে ধামরাই সদর ইউনিয়নের হাজিপুর এলাকার বংশী নদী থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়।

নিহত রাফিউল ইসলাম রাফি ধামরাই পৌরসভার বরাতনগর এলাকার মোঃ মনিরুজ্জামানের মনিরের ছেলে। সে ধামরাই সরকারি হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র ছিল।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৫টার সময় হাজিপুর এলাকায় বাবা-মার সাথে বেড়াতে যায় রাফিউল ইসলাম। রাফি সেখানে গিয়ে বাবা-মায়ের সঙ্গে নৌকায় বেড়াতে না গিয়ে ছোট চাচাতো ভাইয়ের সঙ্গে নদীর পারে বসে খেলা করবে বলে থেকে যায়। রাফি ও তার চাচাতো ভাই খেলা করতে গিয়ে রাফি পানিতে পড়ে যায়। তাকে বাচাঁতে গিয়ে চাচাতো ভাই পানিতে লাফ দেয়। চাচাতো ভাই পানিতে হাবুডুবু খেতে থাকলে আশে-পাশের লোকজনের নজরে পড়ে। তারা রাফির চাচাতো ভাইকে উদ্ধার করতে পারলেও রাফিকে খোঁজে পায়নি।

এবিষয়ে ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ সোহেল রানা বলেন, সকালে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আধা ঘণ্টা কাজ করে স্কুলছাত্রের লাশ বংশী নদী থেকে উদ্ধার করে।

বিএনএ/ ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ