32 C
আবহাওয়া
১০:৩৯ অপরাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চাটুকারিতা করলে মিডিয়া বন্ধ করে দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা

চাটুকারিতা করলে মিডিয়া বন্ধ করে দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা

চাটুকারিতা করলে মিডিয়া বন্ধ করে দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা

বিএনএ, ঢাকা: চাটুকারিতা করলে মিডিয়া বন্ধ করে দেওয়া হবে বলে মন্তব্য করেছেন অন্তবর্তীকালীন সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন। রোববার (১১ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে আহত পুলিশ সদস্যদের দেখতে এসে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, চাটুকারিতা করলে মিডিয়া বন্ধ করে দেওয়া হবে। আমি আপনাদের প্রমিস করছি যদি মিডিয়া চাটুকারিতা করে তাহলে মিডিয়া বন্ধ করে দেওয়া হবে। মিডিয়ায় চাটুকারদের ডাকবেন না। মিডিয়া চাটুকার হবেন না। একটা দেশ ডুবে কখন, যখন মিডিয়া সত্য কথা বলে না।

এম সাখাওয়াত হোসেন বলেন, গণমাধ্যমকে সঠিক তথ্য তুলে ধরতে হবে। মিডিয়ার মালিক পক্ষেরও বিচার হওয়া উচিত। সব তদন্ত হবে। হুকুমদাতাদের ধরা হবে। আগে যা করেছেন, করেছেন। প্রতিজ্ঞা করছি। মিডিয়া সত্য ঘটনা তুলে ধরলে আজ এমন হতো না। ভালো-মন্দ সবই বলতে হবে। সঠিক তথ্য তুলে ধরতে হবে।

স্বরাষ্ট্র উপদেষ্টা আরও বলেন, পুলিশকে মারণাস্ত্র দেওয়া ঠিক হয়নি। এটা যেন ভবিষ্যতে না হয় সেটা দেখা হবে। এখন এ দেশে রাজনীতি করা সহজ হবে না। পুলিশকে আর লাঠিয়াল বাহিনীর মতো ব্যবহার করা যাবে না। যারা পুলিশকে ব্যবহার করেছে, হুকুম দিয়েছে আমি চেষ্টা করব তাদের বিচারের আওতায় আনতে।

পুলিশ সদর দপ্তর থেকে জানানো হয়েছে, শনিবার বিকাল ৩টা পর্যন্ত সারা দেশের ৬৩৯টি থানার মধ্যে ৫৩৮টি থানার কার্যক্রম শুরু হয়েছে। এর মধ্যে মেট্রোপলিটনের ১১০টি থানার মধ্যে ৮৪টি এবং জেলার ৫২৯টি থানার মধ্যে ৪৫৪টি থানার কার্যক্রম শুরু হয়েছে।

বিএনএনিউজ/ রেহানা/ বিএম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ