29 C
আবহাওয়া
১২:১১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বিশ্বজিৎ হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামি ফরিদপুরে গ্রেফতার

বিশ্বজিৎ হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামি ফরিদপুরে গ্রেফতার

বিশ্বজিৎ হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামি ফরিদপুরে গ্রেফতার

বিএনএ ফরিদপুর: আলোচিত দর্জি বিশ্বজিৎ দাস হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইমরান হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার(১০ আগস্ট) রাতে ফরিদপুরের সদরপুর উপজেলার চর বিষ্ণুপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে চর বিষ্ণুপুর এলাকায় অভিযান চালিয়ে ইমরানকে গ্রেফতার করা হয়। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হবে।’

২০১২ সালের ৯ ডিসেম্বর বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের অবরোধ চলাকালীন পুরান ঢাকায় বাহাদুর শাহ পার্ক (ভিক্টোরিয়া পার্ক) এলাকায় গণমাধ্যমের উপস্থিতিতে কয়েক জনের হাতে নৃশংসভাবে খুন হন দর্জির দোকানের কর্মী বিশ্বজিৎ দাস।শরীয়তপুরে তার গ্রামের বাড়ি।

এই মামলায় ২০১৮ সালের ২৩ ফেব্রুয়ারি রায় ঘোষণা করেন ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-৪-এর বিচারক এ বি এম নিজামুল হক। মামলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ২১ জন কর্মীর মধ্যে আট জনকে মৃত্যুদণ্ডের আদেশ দেয়া হয়। বাকি ১৩ জনকে যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেন বিচারক।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ