32 C
আবহাওয়া
৮:২৬ অপরাহ্ণ - জুলাই ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ঢাকা:  রাজধানীর আগারগাঁওয়ে বাসচাপায় মোরসালিন আলী মীর (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।বুধবার (১০ জুলাই ২০২৪) রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পরে মুমূর্ষু অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নিয়ে যায় । সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতকে হাসপাতালে নিয়ে আসা পথচারী সাজ্জাদ হোসেন ইমন জানান, ওই যুবক মোটরসাইকেলে করে আগারগাঁও মেট্রোরেল স্টেশনের দিক থেকে শ্যামলী বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটির পিছনে বসা ছিলেন তিনি। এ সময় উল্টো পথ থেকে আসা একটি রিকশার সঙ্গে ধাক্কা লেগে ছিটকে রাস্তায় পড়েন মোটরসাইকেল চালকসহ দুজনই। তখন পিছন থেকে আলিফ পরিবহনের যাত্রীবাহী এক বাস মোরসালিনকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে পথচারীদের সহযোগিতায় তাকে প্রথমে পঙ্গু হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে ঘটনাস্থলে মোটরসাইকেল চালককে পাওয়া যায়নি।মুঠোফোনে মোরসালিনের বাবা আফতাব আলী মীর জানান, তাদের বাড়ি গোপালগঞ্জের সদর উপজেলায়।

মোরসালিন স্ত্রী নিয়ে গাজীপুরের টঙ্গীতে থাকেন। সেখানে তিনি একটি কোম্পানিতে চাকরি করেন। তার স্ত্রী গার্মেন্টসে চাকরি করেন। এক ছেলে গ্রামে দাদা-দাদির কাছে থাকে। মোরসালিন মাঝে-মধ্যেই শুটিংয়ের কাজে গাজীপুর থেকে ঢাকায় আসত।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, আগাঁরগাও থেকে এক যুবককে মুমূর্ষু অবস্থায় পথচারীরা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএ, আহা, জিএন

Loading


শিরোনাম বিএনএ