36 C
আবহাওয়া
৪:১২ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » শেখ হাসিনা সরকারের ইনডেমনিটি উন্নয়নের স্বার্থে: কাদের

শেখ হাসিনা সরকারের ইনডেমনিটি উন্নয়নের স্বার্থে: কাদের

নকআউট পর্ব শেষ বিএনপির সঙ্গে সামনে ফাইনাল: ওবায়দুল কাদের

বিএনএ ডেস্ক: বিদ্যুৎ খাতের ইনডেমনিটির কথা বলার আগে বিএনপি কি ভুলে গেছে-তারাই বঙ্গবন্ধুর খুনীদের রক্ষার জন্য ইনডেমনিটি দিয়েছিলো উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, অপারেশন ক্লিন হার্টের সময় বেগম খালেদা জিয়াও ইনডেমনিটি দিয়েছিলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি’র ইনডেমনিটি খুনীদের রক্ষা করার জন্য আর শেখ হাসিনা সরকার ইনডেমনিটি দিয়েছে উন্নয়ন অব্যাহত রাখার স্বার্থে, জনগণের কল্যাণে।

সোমবার (১১ জুলাই) সকালে তাঁর বাসভবনে ব্রিফিংকালে পবিত্র ঈদের দিনে বিএনপি মহাসচিবের মিথ্যাচার বক্তব্যের প্রতিবাদ জানিয়ে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, দেশের মানুষ যখন আনন্দমুখর পরিবেশে প্রিয়জনদের সাথে ঈদ উদযাপন করছেন,তখন বিএনপির মিথ্যাচার আর বিদ্বেষ প্রসূত বক্তব্য দেশবাসীকে হতাশ করেছে। বলেন, বিএনপি দেশকে অন্ধকারে নিমজ্জিত করেছিলো আর শেখ হাসিনা সরকার সে অন্ধকার থেকে দেশকে আলোকিত করেছে বলে দাবি করেন ওবায়দুল কাদের।

বিএনপিই এদেশে চিহ্নিত লুটেরা এবং অর্থপাচারকারী দল মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিদেশের আদালত কর্তৃক প্রমাণিত সন্ত্রাসী দল বিএনপি। তারাই চায় এদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হোক,- কিন্তু দেশের জনগণ তা হতে দিবে না।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা মানুষকে স্বপ্ন দেখতে শিখিয়েছেন, বিএনপি ও তার দেশি-বিদেশি দোসরদের নিয়ে যত অপচেষ্টাই করুক, যত ষড়যন্ত্রই করুক এদেশকে আর কখনো দাবিয়ে রাখা যাবে না ইনশাআল্লাহ। কোন ষড়যন্ত্রই শেখ হাসিনার উন্নয়ন ও সমৃদ্ধির ধারাকে রোধ করতে পারবেনা।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ