24 C
আবহাওয়া
৩:০১ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চবিতে কর্মচারিকে মারধর

চবিতে কর্মচারিকে মারধর


বিএনএ,চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২নং গেইটে কর্তব্যরত নিরাপত্তা কর্মী মো. শাহাদাৎ হোসেনকে মারধর করেছে কয়েকজন শিক্ষার্থী। রোববার (১১ জুলাই) রাত ৮ টার দিকে চবির ২ নং গেইট বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। মারধরের শিকার ওই কর্মচারিকে চবি মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার রাত ৮ টার দিকে দুটি মোটর সাইকেলে চড়ে তিন যুবক ২ নং গেইট এলাকায় গেইটটি খুলে দেয়ার জন্য কর্তব্যরত নিরাপত্তা কর্মী শাহাদাৎ হোসেনকে বলে। কর্মচারির কাছে গেইটের কোনো চাবি নেই বলে জানায় তাদেরকে। চাবি নেই কেন বলেই চওড়া হয় ওই তিন যুবক । তাদের গায়ে আর্জেন্টিনার জার্সি, জিন্সের প্যান্ট এবং মুখে সার্জিক্যাল মাস্ক পড়া ছিল। কর্মচারিকে ধাক্কা দিয়ে গার্ড ঘরের ভিতর গিয়ে এলোপাথারি লাথি,কিল-ঘুষি দেয়। পরে কর্মচারি টয়লেটের ভিতর লুকিয়ে যায়।

এদিকে খবর পেয়ে পুলিশ ও প্রক্টর ঘটনাস্থলে আসে। পরে আহত কর্মচারিকে চবি মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেয়ার জন্য পাঠানো হয়।

এ বিষয়ে নিরাপত্তা কর্মী শাহাদাৎ হোসেন জানান, আমাকে গেইট খুলে দিতে বলে তিন ছাত্র। আমি বলি আমার কাছে চবি নেই। গেইটের চাবি প্রক্টর স্যারের কাছে। কিন্তু তারা আমাকে ধাক্কা দিলে আমি গলায় আঘাত পাই। তাদের হাতে মোটর সাইকেলের চাবি ছিল যা দিয়ে আমার গলায় ছিড়ে যায়। আমাকে কিল-ঘুষি মারতে থাকে তারা।

এ বিষয়ে চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূইয়া জানান,যারা কর্তব্যরত নিরাপত্তাকর্মীর উপর হামলা করেছে তাদেরকে সিসি টিভি ফুটেজ দেখে শনাক্ত করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএনিউজ/কাইয়ূম,মনির

Loading


শিরোনাম বিএনএ