32 C
আবহাওয়া
১:৫২ অপরাহ্ণ - জুন ২৪, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে খালে পড়ে ২ শিশু নিখোঁজ

চট্টগ্রামে খালে পড়ে ২ শিশু নিখোঁজ

চট্টগ্রামে খালে পড়ে ২ শিশু নিখোঁজ

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর ফিরিঙ্গী বাজার ফিশারি ঘাটে চাক্তাই খালে পড়ে দুই শিশু নিখোঁজ হয়েছে। তাদের উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ করছে। সন্ধ্যা পর্যন্ত পাওয়া খবরে ওই দুই শিশুর সন্ধান পাননি বলে জানান ডুবুরিরা।

মঙ্গলবার (১১ জুন) বেলা ২টার দিকে কর্ণফুলী নদী ও চাক্তাই খালের মোহনায় অবস্থিত স্লুইস গেইটের পাশে ওই দুই শিশু জোয়ারে তলিয়ে যায় বলে জানা গেছে। তবে নিখোঁজ দুই শিশুর পরিচয় ও তাদের বাবা-মা বাবা সম্পর্কে কিছুই জানা যায়নি।

ফায়ার সার্ভিসের কর্মীরা জানায়, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বিকেল সাড়ে চারটার দিকে ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিস। কিন্তু শিশুদের মা-বাবার খোঁজ না মেলায় আসলেই কি শিশুরা নিখোঁজ হয়েছে কিনা সেটি নিশ্চিতে বেশ সময় চলে যায়। পরবর্তীতে প্রত্যক্ষদর্শীরা পুরো ঘটনা তুলে ধরার পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে অবস্থান নিয়েছে। তবে সমতল থেকে অনেক নিচু হওয়ায় নৌকা ছাড়া সেখানে নামা অসম্ভব ছিল। পরে ঘটনা পর্যবেক্ষণ করে অভিযান কার্যক্রম শুরু হয়।

ঘটনাস্থল থেকে লামারবাজার ফায়ার স্টেশন লিডার মোহাম্মদ আফজাল খান বলেন, ‘ফিশারিঘাটে খালে পড়ে দুই শিশু নিখোঁজের সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসেছি। এরপর আমাদের ডুবুরি দল উদ্ধারকাজ শুরু করে। এখন পর্যন্ত তাদের কোনো সন্ধান মেলেনি।

বিএনএনিউজ/ নাবিদ/ বিএম/এইচ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ