26 C
আবহাওয়া
১০:৪২ অপরাহ্ণ - জুন ১৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীর আদাবরে গ্যারেজে গ্যাসের বিষক্রিয়ায় নিহত ১

রাজধানীর আদাবরে গ্যারেজে গ্যাসের বিষক্রিয়ায় নিহত ১


বিএনএ, ডেস্ক : রাজধানীর আদাবরে তুরাগ হাউজিংয়ের একটি গ্যারেজে জমে থাকা গ্যাসে অসুস্থ হয়ে কবির হোসেন (৪৪) নামে এক ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় আরও বেশ কয়েকজন অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার (১১ জুন) এ বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। অসুস্থ অবস্থায় কবিরকে সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কবিরকে হাসপাতালে নিয়ে আসা তার চাচাতো ভাই রুহুল আমিন জানান, কবিরের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার সোনাপুর গ্রামে। সেখানে তিনি কৃষি কাজ করেন। আর রুহুল আমিন চাকরি করেন তুরাগ হাউজিংয়ের বেড়িবাঁধ এলাকার একটি কোম্পানিতে। ২-৩ দিন আগে কবির গ্রাম থেকে বেড়াতে রুহুল আমিনের কাছে আসেন। এরপর ওই কোম্পানির গ্যারেজে রুহুল আমিনের সঙ্গে ছিলেন।

তিনি আরও জানান, রুমে তারা বেশ কয়েকজন থাকেন। তবে রুহুল আমিন গত রাতে ডিউটিতে ছিলেন। কবিরসহ রুমটিতে ঘুমিয়ে ছিলেন ১০ থেকে ১২ জন। রাতে সেই রুমে গ্যাসের গন্ধ পাওয়া যায়। রাত আড়াইটার দিকে রুমটিতে ঘুমিয়ে থাকা সবাই শ্বাসকষ্ট ও চোখ জ্বালাপোড়া অনুভব করতে থাকেন। পরে তারা অসুস্থ হয়ে পড়লে রাতেই তাদের চিকিৎসার জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তবে সেখানে কবিরের শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় সকালে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অসুস্থ সাত থেকে আট জন সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কবিরের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। কীভাবে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বিএনএ/ আজিজুল, রেহানা/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ