34 C
আবহাওয়া
১:৫১ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » কুমিল্লায় কাভার্ডভ্যান-পিকআপ সংঘর্ষে নিহত ৪

কুমিল্লায় কাভার্ডভ্যান-পিকআপ সংঘর্ষে নিহত ৪


বিএনএ, কুমিল্লা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পিকআপ ভ্যান ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে দুজন স্কুলছাত্রসহ ৪ জন নিহত হয়েছেন। সেই সঙ্গে আহত হয়েছেন ওই পিকআপভ্যানে থাকা ১১ জন স্কুলছাত্র আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

রোববার (১১ জুন) বিকেল চারটার দিকে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করছেন সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী।

নিহতরা হলেন- পূর্ব জোড়কানন ইউনিয়নের তারা লালবাগ এলাকার আলী আহমেদের ছেলে মোর্শেদ আলম, মৃত শাহ-আলমের ছেলে সাকিব, মোহন মিয়ার ছেলে সৈকত ও ভুতা মিয়ার ছেলে ফয়সাল।

ওসি বলেন, আজ রোববার বিকেলে সদর দক্ষিণ উপজেলা পরিষদ মাঠে পিকআপে করে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অংশ নিতে যাচ্ছিল সবাই। খেলায় পূর্ব জোড়কানন ইউনিয়ন বনাম বারোপাড়া ইউনিয়নের মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এ সময় উপজেলার জোড়কানন ভূঁইয়া পেট্রোল পাম্পের সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে পিকআপটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চারজনের মৃত্যু হয় এবং গুরুতর আহত হয় ১২ জন।

সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুভাশিস ঘোষ বলেন, দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ঢাকা ও কুমিল্লার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ