Bnanews24.com
রাজধানী সব খবর

মসজিদের ছাদ থেকে পড়ে তরুণের মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর মুগদা এলাকায় আল হেরা জামে মসজিদের চারতলার ছাদ থেকে নিচে পড়ে আলামিন (২০) নামের এক তরুণ মারা গেছে।  শুক্রবার(১১ জুন) দুপুর দুইটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে বিকেল তিনটার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আল হেরা জামে মসজিদের ইমাম মোহাম্মদ জুনায়েদ আহমেদ জানান, নামাজ শেষে কয়েকজন মসজিদের ছাদে যায়।ছাদে ঘুরাফিরা করার সময় অসাবধানতাবশত নিচে পড়ে যায়। পরে আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা খোকন মিয়া জানান, ‘আমার ছেলে আগে মাদরাসায় পড়াশোনা করত। এখন পড়াশোনা করে না। আজ নামাজ পড়তে মসজিদে যায়। শুনেছি নামাজ শেষে মসজিদের চারতলার ছাদে গেলে মাথা ঘুরে অসাবধানবশত নিচে পড়ে যায়। ওর মানসিক সমস্যা ছিল।’আমাদের গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গার থানার বালিয়াহাটি গ্রামে। বর্তমানে মুগদা মান্ডা প্রথম গলিতে ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করি।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল ,ওজি