31 C
আবহাওয়া
১:৩২ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছেলের সাথে অভিমানে মায়ের আত্মহত্যা

রাজধানীতে ছেলের সাথে অভিমানে মায়ের আত্মহত্যা

রাজধানীতে ছেলের সাথে অভিমানে মায়ের আত্মহত্যা

বিএনএ, ঢাকা: রাজধানীর শনিরআখড়া নুরপুর এলাকায় নিজের বাসায় ছেলের সঙ্গে অভিমানে নাসরিন আক্তার (৪৫) নামে এক নারী আত্মহত্যা করেছেন বলে দাবি স্বজনদের। শনিবার (১১ মে) বিকেল পৌনে চারটার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাসরিন আক্তার কুমিল্লার তিতাস উপজেলার নারান্দিয়া গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে। বর্তমানে শনির আখড়ার নুরপুর এলাকায় ভাড়া থাকতেন।

নাসরিনের ভাই মোজাম্মেল হোসেন জানান, আমার দুলাভাই প্রবাসে ছিলেন। এক বছর আগে তার মৃত্যু হয়। বোন নাসরিন আক্তারের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ছেলের সঙ্গে ঝগড়া হয়। এই নিয়ে আমার বোন ছেলের ওপর অভিমান করে তার নিজ রুমে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। পরে ছেলে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ‌বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ