31 C
আবহাওয়া
১:২১ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » পরিমনির জীবনে ৬ষ্ট পুরুষ আসছে!

পরিমনির জীবনে ৬ষ্ট পুরুষ আসছে!


বিএনএ ডেস্ক : একাধিকবার মন ভেঙেছে পরীমনির। বারবার বিয়ে করেছেন, কিন্তু সুখ আসেনি কপালে। নতুন করে ফের হাঁটলেন বুঝি প্রেমের পথে? এমন খবর দিয়েছে ভারতের হিন্দুস্থান টাইমস।

YouTube player

গত ৮ মে পত্রিকাটি এক প্রতিবেদনে লিখেছে, বাংলাদেশের অভিনেত্রী পরীমনি বরাবরই চর্চিত এক নাম। পঞ্চম স্বামী শরিফুল রাজের সঙ্গে ডিভোর্সের পর, কদিন আগেই ভারতে এসে তিনি জানিয়েছিলেন, আর বিয়ে করবেন না! তবে অভিনেত্রীর জীবনে নতুন পুরুষ আসার গন্ধ পাচ্ছে নেট-নাগরিকরা।

২০২১ সালের অক্টোবর মাসে ‘গুনিন’ ছবির শ্যুটিং সেটে একসঙ্গে কাজ করেছিলেন রাজ আর পরীমনি। তারপর কদিনের আলাপেই গোপনে বিয়ে। ২০২২ সালের জানুয়ারিতে গোপন বিয়ে আর অন্তঃসত্ত্বা হওয়ার খবর, দুটোই সামনে আনেন । কিন্তু ২০২৩ আসার আগেই ছেদ পড়ে সে দাম্পত্যে। এমনকী, তাঁদের একমাত্র ছেলে রাজ্যের জন্মদিনেও আসেননি রাজ। প্রথমে স্বামীর সঙ্গে নাম মিলিয়ে এই নাম রেখেছিলেন, এখন বদলে করেছেন পদ্ম। আপাতত দুজনের বিচ্ছেদ হয়ে গিয়েছে। তাহলে কি সত্যিই নতুন করে মনের মানুষ খুঁজে পেলেন পরীমনি?

গত কয়েকদিন ধরেই সামাজিক মাধ্যমে পরীকে পাওয়া যাচ্ছে ফুরফুরে মেজাজে। সঙ্গে যে কবিতা বা গানের লাইন ক্যাপশন হিসেবে ব্যবহার করছেন, তা যেন নতুন কারও জীবনে আসারই আভাস দিচ্ছে।

ফেসবুকে ৪ মে শনিবার ছিল নচিকেতার গানের লাইন- ‘তুমি আসবে বলেই আকাশ মেঘলা, বৃষ্টি এখনও হয়নি/ তুমি আসবে বলেই কৃষ্ণচূড়ার ফুলগুলো ঝরে যায়নি/ তুমি আসবে বলেই।’

২০২৩ সালের মে মাসেই প্রকাশ্যে এসে শরিফুল রাজের সঙ্গে আলাদা থাকার খবর দিয়েছিল পরীমনি। সেই সময় তাঁকে বলতে শোনা গিয়েছিল, ‘রাজের সঙ্গে এখন শারীরিক, মানসিক কোনো অ্যাটাচমেন্টই নাই। আমি যখন হাসপাতালে, তখনই বাসায় রাজ তার জিনিসপত্র গুছিয়ে রেখেছিল। আগেই প্রস্তুত ছিল বাসা থেকে বেরিয়ে যাবে। সম্পর্ক রাখবে না। এভাবে তো আর সংসার, সম্পর্ক টিকিয়ে রাখা সম্ভব নয়।’ এটা ছিল পরীমনির পঞ্চম বিয়ে। এর আগেও বারবার মন ভেঙেছে তাঁর।

শামীমা চৌধুরী শাম্মী/এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ