30 C
আবহাওয়া
১:০৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত


বিএনএ, মিরসরাই : মিরসরাইয়ের মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ( ১১মে) রাত সাড়ে ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছড়া  বাজারে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মোটরসাইকেল নং চট্টমেট্রো-হ-১৯-৬১৯৭ এর চালকের মৃত্যু হয়। নিহতের পরিচয় জানা যায়নি।

স্থানীয় প্রত্যক্ষদর্শিরা জানান, সম্প্রতি পল্লী বিদ্যুৎ সমিতির পিলার বোঝাই একটি ট্রাক একই স্থানে দুর্ঘটনায় রাস্তার পাশে ছিটকে পড়ে। ছিটকে পড়া ট্রাকটি উদ্ধার করে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ হেফাজতে নেয়া হলেও বিদ্যুতের পিলার গুলি পড়ে থাকে সড়কের পাশে। ওই পিলারের দ্রুতগামী মোটরসাইকেলটি ধাক্কা খেয়ে মহাসড়কে ছিটকে পড়লে অন্য একটি গাড়ি মোটরসাইকেল চালককে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে মোটরসাইকেল চালকের বাড়ি নোয়াখালী। তিনি বৃহস্পতিবার কর্মস্থল থেকে বাড়ি ফিরছিলেন শুক্রবারের ছুটি কাটানোর জন্য।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি সোহেল সরকার পিলারের সাথে ধাক্কা খাওয়ার কথা অস্বীকার করে বলেন, আমি ছুটিতে ছিলাম তাই পিলারের সঙ্গে গাড়ি দুর্ঘটনার বিষয়টি আমার মনে পড়ছে না। এছাড়া নিহত মোটরসাইকেল আরোহী পিলারের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়েছে এমন তথ্য কেউ দেয় নাই। নিহতের মহদেহ উদ্ধার প্রক্রিয়া চলছে।

বিএনএনিউজ/আশরাফ উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ