31 C
আবহাওয়া
৩:০১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়:শিক্ষামন্ত্রী

বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়:শিক্ষামন্ত্রী

বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়:শিক্ষামন্ত্রী

বিএনএ, সাভার:  বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে কিন্তু আওয়ামী লীগ জনগণের ভোটে জয়লাভ করে ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি।

বুধবার (১১ মে) দুপুরে সাভারের বিরুলিয়া ইউনিয়নের খাগান এলাকায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ আয়োজিত এসইডিপি স্কিম রিভিউ কর্মশালায় যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

এসময় শিক্ষা মন্ত্রী আরও বলেন, আগামী জাতীয় নিবার্চন বর্তমান সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে এবং তা অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবেই হবে এতে কোন সন্দেহ নেই। তাই সকল দলই নিবার্চনে অংশ গ্রহণ করবে। তবে বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে কিন্তু আওয়ামী লীগ দেশের মানুষের ভাগ্য বদলের দল। তাই আমরা জনগণের ভোটে নিবার্চনে জয়লাভের মধ্যে দিয়ে ক্ষমতায় আসতে চাই জোর করে নয়।

শিক্ষামন্ত্রী আরো বলেন, করোনাকালীন শিক্ষার যে ক্ষতি হয়েছে, তা পুষিয়ে নিতে সরকার নানা পদক্ষেপ হাতে নিয়েছে। তিনি বলেন, স্কুলগুলোয় অষ্টম শ্রেণির রেজিস্ট্রেন ফি বাবদ বেশি টাকা নিলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

দু’দিন ব্যাপী এ কর্মশালায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলো উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের সচিব আবু বক্কর ছিদ্দীক, উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহা-পরিচালক অধ্যাপক নেহাল আহমেদ,কারিগরী শিক্ষা অধিদপ্তরের মহা-পরিচালক ড. ওমর ফারুকসহ আরো অনেকে।

বিএনএ/ ইমরান খান,, ওজি

Loading


শিরোনাম বিএনএ