29 C
আবহাওয়া
৪:০৭ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে ভোক্তা অধিকারের অভিযানে ৭০ হাজার টাকা জরিমানা

ময়মনসিংহে ভোক্তা অধিকারের অভিযানে ৭০ হাজার টাকা জরিমানা

ময়মনসিংহে ভোক্তা অধিকারের অভিযানে ৭০ হাজার টাকা জরিমানা

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ত্রিশালে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে চার মামলায় ৭০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। জরিমানা করা প্রতিষ্ঠানগুলো হলো, উপজেলার রূপকথা রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারকে ৩০ হাজার টাকা, তামিম এন্টারপ্রাইজকে ২০ হাজার টাকা, আজিজুল স্টোরকে ১৫ হাজার টাকা ও ফিরুজ স্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার (১১ মে) দুপুরে উপজেলার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে এসব জরিমানা করা হয়। জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ পরিচালক নিশাত মেহের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মূল্য তালিকা না টানানো, বেশি দামে পণ্য বিক্রি ও পণ্য সংরক্ষণ করায় দোকান থেকে এবং নোংরা পরিবেশে খাদ্য সংরক্ষণ, কয়েকদিন আগের বাসি গ্রীল নতুন গ্রীলের সাথে মিশ্রণ করে সংরক্ষণ, রমজানে তৈরি জিলাপির সীরা এখনো ফ্রিজে সংরক্ষণ, একই ফ্রিজে রান্না করা এবং কাঁচা খাবার সংরক্ষণের অভিযোগে রূপকথা রেস্টুরেন্ট ও পার্টি সেন্টার থেকে জরিমানা আদায় করা হয়।

তিনি আরও বলেন, এসময় ব্যবসা প্রতিষ্ঠানের গোডাউন চেক করা হয়েছে। তবে, সয়াবিন তেল পাওয়া যায়নি। অভিযানে সহযোগিতায় ছিলেন, র্যাব ১৪’র কোম্পানি কমান্ডার মেজর আখের মুহম্মদ জয়, সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন উপজেলা সেনিটারী ইন্সপেক্টর মো, আবু বকর ছিদ্দিকসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ২৪.কম/হামিমুর রহমান/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ