25 C
আবহাওয়া
৩:১৯ পূর্বাহ্ণ - মে ২৮, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফে ১২ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ২

টেকনাফে ১২ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ২


বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে ১২ হাজার ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মঙ্গলবার ( ১১ এপ্রিল) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা বিষয়টি নিশ্চিত করেন।

এরআগে সোমবার (১০ এপ্রিল) তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- হ্নীলা ইউপির মোছনীপাড়ায় মোহাম্মদ ওসমান (২৮) রোহিঙ্গা  ও টেকনাফ মেরিন ড্রাইভে সদর ইউপির খোনকার পাড়া এালাকার মোহাম্মদ হোসেন সওদাগরের ছেলে মো. শহীদউল্লাহ (২৪)।

সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা জানান, ডিএনসির একটি আভিযানিক দল টেকনাফ মডেল থানার বিভিন্ন জায়গায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানে  ১২ হাজার ইয়াবাসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে মোহাম্মদ ওসমান (২৮) রোহিঙ্গাকে হ্নীলা ইউপির মোছনীপাড়াস্থ টেকনাফ টু কক্সবাজার সড়কের উপর থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।  শহীদউল্লাহকে টেকনাফ মেরিন ড্রাইভের নাফ শিশু পার্কের দক্ষিণ পাশে কামরুল সাদেকের নির্মানাধীন বিল্ডিং এলাকা থেকে ২ হাজার  ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, ওসমান ও  শহীদউল্লাহদীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছে।  শহীদুল্লাহের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ