39 C
আবহাওয়া
৫:১৬ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » রমজানে আওয়ামী লীগ কোনো ইফতার পার্টি করবে না: ওবায়দুল কাদের

রমজানে আওয়ামী লীগ কোনো ইফতার পার্টি করবে না: ওবায়দুল কাদের


বিএনএ, ঢাকা: রমজানে আওয়ামী লীগ কোনো ইফতার পার্টি করবে না : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রমজানে মানুষের মাঝে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। রমজানে যারা বাজারে দাম বাড়াবে তাদের বিরুদ্ধে সরকার কঠোর আছে। রোজার মাসে সংযম না করে আন্দোলন করলে বিএনপি আরও জনবিচ্ছিন্ন হবে।

সোমবার (১১ মার্চ) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত দলের সম্পাদকমণ্ডলীর সভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, লন্ডনে পলাতক তারেক রহমান ‘দুর্নীতির বরপুত্র’ ।বিএনপি তাকে যতই নেতা বানানোর চেষ্টা করুক জনগণ তাকে নেতা মানবে না। তারেক রহমান যতদিন বিএনপির নেতা হিসেবে থাকবেন ততদিন দলটির অবস্থা আরও খারাপ হবে। বিএনপির নেতারা জেলে থাকা নিয়ে মিথ্যাচার করছে। দলটির পায়ের তলায় মাটি সরে যাচ্ছে বলে বিদেশিদের কাছে নালিশ করে অসম্মানজনক কাজ চালিয়ে যাচ্ছেন তারা। কোনো নিরপরাধ কেউ নিপীড়িত হচ্ছে না। যারা জ্বালাও-পোড়াও করছেন তাদেরকে জনস্বার্থে ছাড় দেয়া হবে না। দলটির নেতারা এতকিছুর পরও সুপ্রিম কোর্টের নির্বাচনে দলটির সমর্থিত প্যানেল থেকে সভাপতি নির্বাচিত হয়েছেন ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বেশ কয়েকটি স্থানীয় সরকার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৩৩টি নির্বাচন একযোগে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচন সম্পর্কে দেশে- বিদেশে অনেক অপপ্রচার চালানো হয়েছে। তারপরও সাধারণ নির্বাচনের পর স্থানীয় সরকার নির্বাচনের টার্ন আউট ঈর্ষণীয়। ৬০ শতাংশ ভোটার উপস্থিত হয়েছেন। তাই নির্বাচনের ওপর মানুষের আগ্রহ হারিয়েছে একথার কোনো ভিত্তি নেই। জনগণের আগ্রহ আরও বাড়ছে। প্রধানমন্ত্রীর হাতে নির্বাচন ব্যবস্থা নিরাপদ, স্থানীয় নির্বাচনে তা আবারও প্রমাণ হয়েছে।

‘সারা বিশ্বে প্রধানমন্ত্রীর নেতৃত্ব প্রশংসনীয়। শেখ হাসিনা নিজেই সম্পদ। বাংলাদেশ সুদৃঢ় নেতৃত্বে দাঁড়িয়ে আছে। বিদেশিদের সঙ্গে বন্ধুত্ব করি কিন্তু বিদেশিদের কথায় রাজনীতি করি না’, বলেন ওবায়দুল কাদের

বিএনএ নিউজ/ রেহানা/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ