31 C
আবহাওয়া
১২:৩০ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে দলিল জালিয়তির মামলায় আসামি গ্রেপ্তার

চট্টগ্রামে দলিল জালিয়তির মামলায় আসামি গ্রেপ্তার


বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর আগ্রাবাদে জমির দলিল জালিয়াতির অভিযোগে দায়ের করা মামলায় মো. মুরাদ মিয়া (৪৫) নামের এক ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে নগর পুলিশ। রোববার (১০ র্মাচ) নগরীর আগ্রাবাদ চৌমুহনী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আদালতের নির্দেশে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় পুলিশ। জানা যায়, গ্রেপ্তার হওয়া মো. মুরাদ মিয়া আগ্রাবাদ চৌমুহনী এলাকার বাসিন্দা।

আদালত সূত্রে জানা যায়, নগরীর আগ্রাবাদের ব্যাপারীপাড়া এলাকায় নশা মিয়া সওদাগর নামে এক ব্যাক্তির জমি দেখাশোনার দায়িত্ব ছিল মুরাদের। সেই সুবাধে তিনি ওই জমির জাল দলিল তৈরি করে নিজের বলে দাবি করেন এবং মূল মালিককে ভয়ভীতি দেখান। এই ঘটনায় ভুক্তভোগীর জামাতা মো. ইলিয়াস বাদী হয়ে ২০২৩ সালের ১১ মে চট্টগ্রাম মুখ্য মহানগর হাকিম আদালতে একটি মামলা দায়ের করেন। সম্প্রতি ওই মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হয় মুরাদের বিরুদ্ধে। সেই পরোয়ানাতেই তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুল কাদের পাটোয়ারি বলেন, রবিবার সন্ধ্যায় চৌমুহনীর পানওয়ালা পাড়া এলাকা থেকে মো. মুরাদ মিয়া নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/নাবিদ, এমএফ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ