29 C
আবহাওয়া
৯:১৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহের জনসভায় প্রধানমন্ত্রী

ময়মনসিংহের জনসভায় প্রধানমন্ত্রী


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ আয়োজিত ময়মনসিংহ বিভাগীয় জনসভায় ১০৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

শনিবার (১১ মার্চ) দুপুরে জনসভায় যোগ দেন তিনি। শেখ হাসিনার এ জনসভায় রেকর্ডসংখ্যক নেতাকর্মী উপস্থিতি হয়েছেন। সকাল থেকে দলীয় নেতাকর্মীরা এসেছেন। এসময় উপস্থিত নেতাকর্মীরা তাকে বিভিন্ন স্লোগানে শুভেচ্ছা জানান। প্রধানমন্ত্রীও হাত নেড়ে উপস্থিত জনতার শুভেচ্ছা বার্তার জবাব দেন।

এরপর তিনি ৭৩টি উন্নয়ন প্রকল্প ও ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্ধোধন করেন। এরপর মোনাজাতের মাধ্যমে দেশ ও জনগণের শান্তি কামনা করা হয়।

জানা গেছে, ময়মনসিংহে প্রায় চার বছর পর প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এসেছেন। এদিকে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে শনিবার সকাল থেকে সার্কিট হাউস ময়দানে নেতাকর্মী ও সমর্থকদের ঢল নামে। ছোট ছোট মিছিল নিয়ে জনসভাস্থলে যান ময়মনসিংহ বিভাগের চার জেলার নেতাকর্মীরা।

এদিকে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে শত শত ব্যানার, ফেস্টুন, তোরণ ও বিলবোর্ডে ছেয়ে গেছে গোটা শহর। সবমিলিয়ে উৎসবের আমেজ বিরাজ করছে দলের নেতাকর্মীসহ সাধারণ মানুষদের মাঝেও।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ