25 C
আবহাওয়া
১২:৩৭ পূর্বাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » মোহাম্মদপুরে ছুরিকাঘাতে গুরুতর আহত যুবক

মোহাম্মদপুরে ছুরিকাঘাতে গুরুতর আহত যুবক


বিএনএ, ঢাকা : রাজধানীর মোহাম্মদপুর রায়েরবাজার এলাকায় পূর্বশক্রতার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রাব্বি হোসেন (২১) নামে এক যুবক গুরুতর আহত হয়েছে।বুধবার(১০ মার্চ )রাত সাড়ে ৯টার দিকে মোহাম্মদপুর রায়বাজার বুদ্ধিজীবী কবরস্থান এলাকার ২ নম্বর খাঁচার গুলিতে এ ঘটনা ঘটে। তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার বন্ধু সাগরসহ কয়েকজন মিলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে ।

বরিশাল মুলাদী উপজেলার মৃত আলমগীর হোসেনের ছেলে রাব্বি। সে  বেকার।মা পারুল বেগমের সঙ্গে বুদ্ধিজীবী ১ নম্বর গলির মিনা হাউজিং এলাকায় একটি বাসায় ভাড়া থাকে ।

তার বন্ধু সাগর জানায়, বুদ্ধিজীবী খাচার গলি এলাকায় ১০-১২ জন যুবক রাব্বিকে মারধর করে। একপর্যায়ে চাপাতি দিয়ে তার হাতে ও পিঠে এলোপাতাড়ি আঘাত করে।কারা কেন রাব্বিকে কুপিয়ে আহত করেছে এ বিষয়ে সাগর কিছুই জানাতে পারেনি। তবে ঘটনার সময় রাব্বির সঙ্গে আরও এক যুবক ছিল সে দৌড়ে পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে পূর্ব শক্রতার জেরে তার ওপর এই হামলা করে তারা।
ঢাকা মেডিক্যাল হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো.বাচ্চু মিয়া জানান, রাব্বির অবস্থা আশঙ্কাজনক। তবে তাকে কারা কেন কুপিয়ে আহত করেছে, বিস্তারিত কিছু জানা যায়নি।

বিএনএ/ আহা, ওজি

Loading


শিরোনাম বিএনএ