26 C
আবহাওয়া
১:২৭ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » নাফ নদী থেকে মাথায় হেলমেট, হাতে গ্লাভস পরা মরদেহ উদ্ধার

নাফ নদী থেকে মাথায় হেলমেট, হাতে গ্লাভস পরা মরদেহ উদ্ধার


বিএনএ,কক্সবাজার: কক্সবাজারের উখিয়া বালুখালীর তেলিপাড়া খালে ভেসে এসেছে  মাথায় হেলমেট ও হাতে গ্লাভস পরা একটি মরদেহ । রোববার(১১ ফেব্রুয়ারি)  দুপুর দেড়টার সময় মরদেহটি  ভাসমান অবস্থায় দেখতে পায় স্থানীয়রা । পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ।

স্থানীয়দের ধারণা, মরদেহটি মিয়ানমারের নিরাপত্তাবাহিনী কিংবা বিদ্রোহী কোনো গোষ্ঠীর সদস্যের হতে পারে। মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানা পুলিশ।

পুলিশ জানায়, লাশের মাথায় হেলমেট, হাতে গ্লাভস রয়েছে। লাশটি ফুলে গেছে। ধারণা করছে, কয়েক দিন আগের লাশ। এর আগে শনিবার উখিয়ার সীমান্ত এলাকার রহমতের বিল থেকে অজ্ঞাত পরিচয় একটি লাশ উদ্ধার করে পুলিশ। লাশের পরিচয় এখনো শনাক্ত হয়নি। বেওয়ারিশ হিসেবে দাফন করা হয়।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শামীম হোসাইন বলেন, তেলিপাড়া খালের জোয়ারের পানিতে লাশ ভেসে আসতে দেখেন স্থানীয় লোকজন। পরে তাঁরা পুলিশের জরুরি সেবা নম্বরে (৯৯৯) খবর দেন। সেখান থেকে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। তবে লাশের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

উল্লেখ্য, মিয়ানমারে জান্তা সরকারের সাথে বিদ্রোহদের সংঘর্ষ  শুরুর পর গত ৫ফেব্রুয়ারি  নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের জলপাইতলী গ্রামের একটি রান্নাঘরের ওপর মিয়ানমার থেকে ছোড়া মর্টার শেলের আঘাতে দুজন নিহত হন। নিহত দুজনের মধ্যে একজন বাংলাদেশি নারী, অপরজন রোহিঙ্গা পুরুষ।

 

বিএনএ/ এইচ এম ফরিদুল আলম শাহীন, কক্সবাজার/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ