31 C
আবহাওয়া
১১:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » নতুন কর্মসূচি ঘোষণা বিএনপির

নতুন কর্মসূচি ঘোষণা বিএনপির


বিএনএ, ঢাকা: চলমান এক দফা আন্দোলনের অংশ হিসেবে সপ্তাহব্যাপী নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

কর্মসূচিগুলোর মধ্যে রয়েছে আগামী ১৩ ও ১৪ ফেব্রুয়ারি মঙ্গল ও বুধবার ঢাকাসহ দেশের সব মহানগরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হবে।

১৬ ফেব্রুয়ারি শুক্রবার সারাদেশে বাংলাদেশ, ভারত ও মিয়ানমার সীমান্ত সংলগ্ন বাংলাদেশের অভ্যন্তরে শহীদ বাংলাদেশিদের স্মরণে বাদ-জুমা দেশের সব মসজিদে দোয়া ও মাগফিরাত কামনা করা হবে।

১৭ ফেব্রুয়ারি শনিবার সব জেলা শহরে গণসংযোগ এবং লিফলেট বিতরণ করা হবে। ১৮ ও ১৯ ফেব্রুয়ারি রবি ও সোমবার দেশের সব উপজেলা, থানা, পৌরসভায় ও ইউনিয়ন পর্যায়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হবে।

এ সময় রুহুল কবির রিজভী বলেন, এক দফা আন্দোলন চলমান থাকবে। শুধু স্লোগানে আন্দোলন করলে হবে না, অ্যাকশন দেখাতে হবে।

তিনি বলেন, কারাগারে নিয়ে বিএনপি নেতাকর্মীদের হত্যা করা হচ্ছে। কারাবন্দি নেতারা অসুস্থ হলে তাদের চিকিৎসা কিংবা মুক্তির কোনো ব্যবস্থা করছে না ক্ষমতাসীনরা। অসুস্থ হলেও মির্জা ফখরুলসহ কারাগারে সিনিয়র নেতাদের মুক্তি নিয়ে সরকার টালবাহানা করছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের ইশারায় বিএনপিকে নির্মূল করতে প্রশাসন মাঠে নেমেছে। এ ছাড়া সারাদেশে নতুন করে নেতাকর্মীদের রাজনৈতিক মামলায় জড়ানোর পাঁয়তারা চলছে। জনগণকে সঙ্গে নিয়ে এই সরকারের পতন নিশ্চিত করা হবে।

বিএনএ/এমএফ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ