27 C
আবহাওয়া
৪:২১ অপরাহ্ণ - জুলাই ১, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ

আনোয়ারায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ

আনোয়ারায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ

বিএনএ, আনোয়ারা: সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ৩ নং রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে উপজেলার রায়পুর ওয়াহেদ আলী চৌধুরী বাজার এলাকায় এ সমাবেশে সভাপতিত্ব করেন রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আমিন শরীফ।

এসময় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আজিজ চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা জামাল উদ্দীন টিপু, মোহাম্মদ জালাল উদ্দীন, ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল হান্নান ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ ইউনিয়নের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সমাবেশে আমিন শরীফ বলেন, বিএনপি-জামায়াত আন্দোলনের নামে সন্ত্রাসও নৈরাজ্য সৃষ্টি করছে। জনগণের জানমালের ক্ষতি ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের রুখে দিতে হবে। দেশের মানুষের নিরাপত্তায় আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আমরা মাঠে থাকব। আনোয়ারার অভিভাবক আমাদের নেতা সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। আনোয়ারায় যাতে কেউ সন্ত্রাসী কার্যক্রম চালাতে না পারে তার জন্য আমরা জনগণকে সাথে নিয়ে মাঠে থাকব।

বিএনএ/এনামুল হক নাবিদ/বিএম

Loading


শিরোনাম বিএনএ