31 C
আবহাওয়া
৮:৩৮ অপরাহ্ণ - জুন ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ইবিতে জাতীয় শুদ্ধাচার বিষয়ক কর্মশালা

ইবিতে জাতীয় শুদ্ধাচার বিষয়ক কর্মশালা

ইবিতে জাতীয় শুদ্ধাচার বিষয়ক কর্মশালা

বিএনএ, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয়( ইবি) জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে প্রশাসন ভবনের সভাকক্ষে দু’দিনব্যাপি এ কর্মশালার উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া ও ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সচিব ড. ফেরদৌস জামান।
বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসানের সভাপতিত্বে উদ্বোধনী সভায় রির্সোস পারসন হিসেবে উপস্থিত ছিলেন ইউজিসি’র সিনিয়র সহকারী সচিব ও ফোকাল পয়েন্ট (এনআইএস) মোঃ মামুন, ইউজিসি’র সিনিয়র সহকারী সচিব ও ফোকাল পয়েন্ট মোঃ জহিরুল ইসলাম এবং ইউজিসি’র সিনিয়র সহকারী পরিচালক ও ফোকাল পয়েন্ট (ইনোভেশন) রবিউল ইসলাম।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার (প্রশাসন) ও এপিএ ফোকাল পয়েন্ট চন্দন কুমার দাস। এছাড়া কর্মশালায় বিভিন্ন অফিস প্রধান ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা  অংশগ্রহণ করেন।
বিএনএ/ তারিক, ওজি

Loading


শিরোনাম বিএনএ