31 C
আবহাওয়া
১:১৫ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » সাংবাদিক হেনস্তার ঘটনায় চবিতে তদন্ত কমিটি

সাংবাদিক হেনস্তার ঘটনায় চবিতে তদন্ত কমিটি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি)

বিএনএ,চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) চলমান চারুকলার শততম দিনের আন্দোলনে ছাত্রলীগের বাধা ও সাংবাদিক হেনস্তার ঘটনায় ৩ সদস্যদের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারী) রেজিস্ট্রার (দায়িত্বপ্রাপ্ত) মাহবুব হারুন চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তিন সদস্যের তদন্ত কমিটি হলো, জ্যেষ্ঠতার ক্রমানুসারে কমিটির আহবায়ক ও খালেদা জিয়া হলের প্রভোস্ট প্রফেসর ড. মোহাম্মদ সাইদুল ইসলাম, সোহরাওয়ার্দী হলের প্রভোস্ট ও কমিটির সদস্য ড. শিপক কৃষ্ণ দেবনাথ এবং সহকারী প্রক্টর ও কমিটির সদস্য সচিব ড. আহসানুল কবীর।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৯ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের শহিদ মিনারে আন্দোলন রত চারুকলা শিক্ষার্থীদের ওপর হামলা ও সাংবাদিক হেনস্তা করা সংক্রান্ত পৃথক দুটি অভিযোগ তদন্তপূর্বক বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নিকট প্রতিবেদন পেশ করার নিমিত্তে একটি কমিটি গঠন করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৯ ফেব্রুয়ারী বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে চারুকলার ক্যাম্পাসে ফেরার শততম দিনের আন্দোলনে শিক্ষার্থীদের উপর হামলা ও কর্মরত সাংবাদিক হেনস্তার অভিযোগ ওঠে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপগ্রুপ বাংলার মুখ (বিএম) ও ভার্সিটি এক্সপ্রেসের (ভিএক্স) নেতাকর্মীদের বিরুদ্ধে।

বিএনএ/ সুমন বাইজিদ, ওজি

Loading


শিরোনাম বিএনএ