29 C
আবহাওয়া
৮:৪৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীর প্রশাসন পরিবারের হেমন্ত উৎসব ছাগলনাইয়ার সুলতান ভিলায়

ফেনীর প্রশাসন পরিবারের হেমন্ত উৎসব ছাগলনাইয়ার সুলতান ভিলায়

ফেনীর প্রশাসন পরিবারের হেমন্ত উৎসব ছাগলনাইয়ার সুলতান ভিলায়

বিএনএ, ফেনী:  গান, কবিতা, আনন্দ আড্ডা ও খেলাধুলার মধ্য দিয়ে ফেনী  জেলা প্রশাসনের কর্মকর্তাদের পরিবারের সদস্যদের ‌’ আজ এই হিম হিম হেমন্তে’ মিলন মেলা ছাগলনাইয়া উপজেলার উত্তর যশপুর গ্রামে সুলতান ভিলায় অনুষ্ঠিত হয়েছে।  শনিবার (১০ ডিসেম্বর) দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করে সুলতান আহমেদ ফাউন্ডেশন।

ফেনী জেলা ও উপজেলা পর্যায়ের প্রশাসনিক ক্যাডার ও পুলিশ কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যদের স্বাগত জানান সুলতান আহমেদ ফাউন্ডেশনের পক্ষে মিজানুর রহমান মজুমদার,মহিউদ্দিন বুলবুল, জাকির হোসেন,রবিউল হোসেন বাবু ও মোমিনুর রহমান।

হেমন্ত উৎসব-১
সুলতান ভিলায় হেমন্ত উৎসবে আগত অতিথিদের একাংশ

স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপ সচিব ড. মোহাম্মদ মঞ্জুরুল ইসলামের সমন্বয় ও সঞ্চালনায়  আয়োজিত  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনীর জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মিজানুর রহমান।
ফেনীর প্রশাসন পরিবারের হেমন্ত উৎসব ছাগলনাইয়ার সুলতান ভিলায়

আরও উপস্থিত ছিলেন ফেনীর পুলিশ সুপার জাকির হাসান, অতিরিক্ত পুলিশ সুপার থোয়াইঅংপ্রু মারমা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোমেনা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও উন্নয়ন, আইসিটি) ফাহমিদা হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অভিষেক দাশ, সিনিয়র সহকারী কমিশনার সজীব কান্তি রুদ্র(নেজারত ও ট্রেজারি), সিনিয়র সহকারী কমিশনার (ভূমি অধিগ্রহণ) মাহমুদা কুলসুম, সিনিয়র সহকারী কমিশনার (স্থানীয় সরকার, ত্রাণ ও পুনবাসন) সুবল চাকমা,  সিনিয়র সহকারী কমিশনার (রাজস্ব  ও জেনারেল সার্টিফিেকট) পূদম পুস্প চাকমা, সিনিয়র সহকারী কমিশনার (জুডিশিয়াল মুন্সি খানা ও আর এম),  সুলতানা নাসরিন, সহকারী কমিশনার কান্তা লিজা  আক্তার বিথী, সহকারী কমিশনার  মো: বদরুদ্দোজা, সহকারী কমিশনার মাশিয়াত আকতার, সহকারী কমিশনার, সহকারী কমিশনার মুক্তা গোস্বামী, সহকারী কমিশনার তানভীর আহমেদ, সিফাত বিনতে আরা,

হেমন্ত উৎসব
হেমন্ত উৎসবে  লুডু খেলছেন নারীরা

ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌমিতা দাশ, দাগনভূঁঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আকতার তানিয়া,  ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুন নাহার, পরশুরাম উপজেলার নির্বাহী কর্মকর্তা সৈয়দা শমসাদ বেগম, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আনোয়ার হোসেন পাটোয়ারি,  সেনাগাজী উপজেলার নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান, ছাগলনাইয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফখরুল ইসলাম, সোনাগাজী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম অনীক চৌধুরী, ফুলগাজী  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আল আমীন, দাগনভূঁঞা উপজেলা কমিশনার মেহরাজ শারবীন, পরশুরাম  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত সিদ্দিকী,

ফেনীর প্রশাসনের পারিবারিক হৈমন্ত উৎসব ছাগলনাইয়ার সুলতান ভিলায়
                                                       হেমন্ত উৎসবে শিশুদের  চকলেট  খাওয়া প্রতিযোগিতা

সহকারী কমিশনার (ভূমি) এস.এম অনিক চৌধুরী, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন পাটোয়ারী, সিনিয়র সহকারী কমিশনার (নেজারত শাখা) সজীব কান্তি রুদ্র, সিনিয়র সহকারী কমিশনার (ভূমি অধিগ্রহণ শাখা) মাহমুদা কুলসুম মনি, সিনিয়র সহকারী কমিশনার (স্থানীয় সরকার শাখা ও ত্রাণ ও পুনর্বাসন শাখা) সুবল চাকমা,

ফেনীর প্রশাসন পরিবারের হেমন্ত উৎসব ছাগলনাইয়ায়
হেমন্ত উৎসবে বেশ উত্তেজনাপূর্ণ ছিল কপালে টিপ  লাগানোর প্রতিযোগীতা। নারীর কপালে  চোখ বাধাঁ অবস্থায় টিপ লাগানোর চেষ্টা করছেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ- উল হাসান।

সিনিয়র সহকারী কমিশনার পূদম পুষ্প চাকমা ও সুলতানা নাসরিন কান্তা, সহকারী কমিশনার লিজা আক্তার বিথী, মোঃ বদরুদ্দোজা, মাশিয়াত আকতার ও মুক্তা গোস্বামী, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম,

হিম হিম হেমন্তে
গলফ প্রতিযোগীতায় গর্তে বল ফেলার চেষ্টা করছেন মিসেস মিজানুর রহমান মজুমদার।

ওসি (তদন্ত) কাজী মোঃ রফিক আহমেদ, পরশুরাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম, ওসি (তদন্ত) পার্থ প্রতীম দেব, ফুলগাজী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মঈন উদ্দিন, ওসি (তদন্ত) মোঃ আসাদুজ্জামান, ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিনসহ সকল কর্মকর্তাদের পরিবারের সদস্যগণ।

আরও উপস্থিত ছিলেন মহামায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গরীবশাহ হোসেন বাদশা চৌধুরী, বাংলাদেশ নিউজ এজেন্সি’র (বিএনএ) নির্বাহী সম্পাদক ইয়াসীন হীরা, সাংবাদিক সেলিম আখতার পিয়াল,  সাংবাদিক মোহাম্মদ শেখ কামাল, মোঃ নুরুজ্জামান সুমন, এবিএম নিজাম উদ্দিন ও নজরুল ইসলাম চৌধুরীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

ছাগলনাইয়ায় হেমন্ত উৎসব -৩
হেমন্ত উৎসবে অতিথিদের একাংশ

সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে  খেলাধূলার বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরষ্কার এবং দরিদ্রদের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থ বিরতণ করা হয়।

ছবি-বাচ্চু বড়ুয়া

বিএনএ/ এবিএম নিজামউদ্দীন, ওজি,ওয়াই এইচ।

Loading


শিরোনাম বিএনএ