34 C
আবহাওয়া
৯:১২ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীর বিভিন্ন পয়েন্টে আওয়ামী লীগের শক্ত অবস্থান

রাজধানীর বিভিন্ন পয়েন্টে আওয়ামী লীগের শক্ত অবস্থান

আওয়ামী লীগের শক্ত অবস্থান

বিএনএ: বিএনপির নৈরাজ্য ঠেকাতে মাঠে রয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শনিবার (১০ ডিসেম্বর) সকাল থেকেই রাজধানীর বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়েছেন আওয়ামী লীগ ও তাদের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া জানান, প্রধানমন্ত্রীর নির্দেশে পাড়া-মহল্লায় জনগণের জানমাল রক্ষা করার জন্য তারা কাজ করছেন। কারণ বিএনপির অভ্যাস খারাপ। দুষ্টু লোকদের সভা শেষ না হওয়া পর্যন্ত তারা রাজপথে থাকবেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফী বলেন, যত বেলা বাড়বে আওয়ামী লীগের লোক দেখবেন সয়লাব হয়ে যাবে। একে একে ওয়ার্ডে থানা, মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা পুরো ঢাকায় সয়লাব হয়ে যাবে।

আওয়ামী লীগ ছাড়া যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও অবস্থান নেন রাজধানীর বিভিন্ন পয়েন্টে।

যুবলীগের চেয়ারম্যান পদে শেখ ফজলে শামস পরশ বলে, বিদেশি প্রভুদের কাঁধে ভর করে ক্ষমতায় যাওয়ার তাদের যেই অভিলাষ তা আবার তাদের দুইজন সাজাপ্রাপ্ত নেতা, তারা নেতৃত্বহীন একটি বিচ্ছিন্নবাদী সন্ত্রাসী সংগঠন। বাংলার মানুষ তাদের এই রাজনীতি মেনে নেবে না।

এসময় বিএনপির উদ্দেশ্য কখনোই সফল হতে দেয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। সারাদেশে সতর্ক পাহারায় থাকবে দলের সর্বস্তরের নেতাকর্মীরা বলে জানান তারা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিসহ নীলক্ষেত ও আশেপাশের বিভিন্ন মোড়ে অবস্থান নিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। বিভিন্ন ধরনের মিছিল স্লোগানে সরব রয়েছেন তারা। বলছেন, বিএনপির যেকোনো ধরনের নাশকতার জবাব দিতে সজাগ রয়েছে আওয়ামী লীগ।

রাজধানীতে আওয়ামী লীগের অবস্থান
আওয়ামী লীগ নেতাকর্মীদের জন্য খিচুড়ি আয়োজন।

আওয়ামী লীগ অফিসের সামনে খিচুড়ি রান্না

বিএনপির সমাবেশকে ঘিরে ভোর থেকেই রাজধানীজুড়ে সতর্ক পাহারায় রয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। একই সঙ্গে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের জন্য খিচুড়ি রান্না করতে দেখা গেছে।

কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা রয়েছেন মাঠে। রাজধানীর বিভিন্ন স্পটে অঙ্গসহযোগী সংগঠনের নেতাদেরও দেখা গেছে সড়কের পাশে অবস্থান নিয়ে থাকতে।

স্লোগান দিয়ে দল ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ছোট ছোট দলে বিভক্ত হয়ে কার্যালয়ের সামনে জড়ো হচ্ছেন। তারা বিএনপি ও জামায়াত শিবিরের বিরুদ্ধে স্লোগান দিচ্ছেন। কার্যালয়ের সামনে নেতা-কর্মীদের জন্য ডেকচিতে রান্নার আয়োজন করা হয়।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ