36 C
আবহাওয়া
১০:৫০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » তাহসান, মিথিলা ও ফারিয়া যেকোনো সময় গ্রেপ্তার

তাহসান, মিথিলা ও ফারিয়া যেকোনো সময় গ্রেপ্তার


বিএনএ, ঢাকা : ইভ্যালিকাণ্ডে যেকোনো সময় গ্রেপ্তার হতে পারেন জনপ্রিয় তারকা তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া। শুক্রবার (১০ ডিসেম্বর) ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান গণমাধ্যমকে এ কথা জানিয়েছেন।

ডিসি সাজ্জাদুর রহমান বলেন, ‘মামলায় বাংলাদেশের কয়েকজন সেলিব্রিটির নাম আছে। এর মধ্যে আছেন তাহসান, শবনম ফারিয়া ও মিথিলা। তাঁরা এ মামলার ৭, ৮ ও ৯ নম্বর আসামি। তাঁরা আমাদের নজরদারিতে আছেন। যেকোনো সময় তাঁরা গ্রেপ্তার হতে পারেন।’

গত ৪ ডিসেম্বর রাজধানীর ধানমন্ডি থানায় তাহসান রহমান খান, রাফিয়াথ রশিদ মিথিলা, শবনম ফারিয়া, ইভ্যালির চেয়ারম্যান ও এমডিসহ মোট ৯ জনকে আসামি করে প্রতারণার মামলাটি করেন ইভ্যালির গ্রাহক সাদ স্যাম রহমান।

মামলার এজাহারে বলা হয়েছে, প্রতারণামূলকভাবে গ্রাহকদের টাকা আত্মসাৎ ও সহায়তা করা হয়েছে। আত্মসাৎকৃত টাকার পরিমাণ ৩ লাখ ১৮ হাজার টাকা। যা উদ্ধার করা সম্ভব হয়নি।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. রাজিব হাসান বলেন, উক্ত মামলায় ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন ও এমডি মোহাম্মদ রাসেলকে গ্রেপ্তার দেখানো হয়েছে। বাকিদের বিষয়ে তদন্ত চলছে। তদন্তে তাদের সংশ্লিষ্টতা পাওয়া গেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ