36 C
আবহাওয়া
৫:২০ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুতর আহত ৩ জন

কক্সবাজারে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুতর আহত ৩ জন

কক্সবাজারে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুতর আহত ৩ জন

বিএনএ ডেস্ক: কক্সবাজারে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন তিনজন। সোমবার (৭ নবেম্বর) ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের বাসিন্দা সরওয়ার জাহান, সাইফুদ্দিন মাহমুদ ও নাপিতখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম হামলার শিকার হন। চকরিয়ার খুটাখালীতে এক আত্মীয়র জানাজা শেষ করে ফেরার পথে খুটাখালী বাজারে মোটরসাইকেল ছিনতাইকারীদের হামলায় আহত হন তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সরওয়ার জাহান, সাইফুদ্দিন মাহমুদ, নজরুল ইসলাম তাদের আত্মীয় ফাহিমের জানাজা শেষে মোটসাইকেল করে বাসায় ফিরছিলেন। পথে খুটাখালি বাজারে একটি দোকানের সামনে মোটসাইকেল রেখে নাস্তা খেতে ঢোকেন। হঠাৎ সেখানে ৬/৭ জন পেশাদার মোটরসাইকেল ছিনতাইকারী তাদের মোটরসাইকেলের লক ভেঙে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় মোটরসাইকেল নিয়ে যেতে দেখে সরওয়ার জাহান, সাইফুদ্দিন মাহমুদ, নজরুল ইসলাম  ছিনতাইকারীদের বাধা দেন। এসময় ছিনতাইকারীরা দেশীয় অস্ত্র নিয়ে সরওয়ার জাহান, সাইফুদ্দিন মাহমুদ ও নজরুল ইসলামের উপর হামলা চালায়। পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করে তাদের। ঘটনার সময় আশেপাশের দোকানদার ও স্থানীয় মানুষ এগিয়ে আসলে ছিনতাইকারী দৌড়ে পালিয়ে যায়। আহতদের মধ্যে নাপিতখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম ও সরওয়ার জাহানের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন তাদের চিকিৎসকরা।

কক্সবাজারে হামলার ঘটনায় তিন সন্ত্রাসী চিহ্নিত
কক্সবাজারে হামলার ঘটনায় তিন সন্ত্রাসী চিহ্নিত

স্থানীয়রা জানান, ছিনতাই ও হামলার সাথে জড়িত আসামিরা খুটাখালী এলাকার চিহ্নিত সন্ত্রাসী ‘সোবহান গ্রুপের’ সদস্য। হামলায় নেতৃত্ব দেয় সোবহান গ্রুপের’ সদস্য খুটাখালী পূর্বপাড়া ৬নং ওয়ার্ডের আবদুর রহমানের ছেলে মো. অভি, মেধা কচ্ছপিয়া গ্রামের ৪নং ওয়ার্ডের ইসলাম মাঝির ছেলে রিদুয়ান, পূর্ব পাড়া ৬নং ওয়ার্ডের সাজ্জাদ, ৫নং ওয়ার্ডের মাইজপাড়ার রহিম উল্লাহর ছেলে রোকন উদ্দিন ও অজ্ঞাত আরও ৬/৭ জন।

স্থানীয়রা জানান, এসব চিহ্নিত সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে খুটাখালী ও আশেপাশের এলাকায় চুরি, ছিনতাই, ডাকাতি, মাদক ব্যবসা ও বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত। স্থানীরা বারবার অভিযোগ করলেও প্রশাসন যথাযথ ব্যবস্থা না নেয়ায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে। এদিকে ছিনতাই ও হত্যা চেষ্টার ঘটনায় ভুক্তভোগীরা চকরিয়া থানায় একটি এজাহার দায়ের করেছেন।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ