29 C
আবহাওয়া
৫:৩৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর বায়েজিদে অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করেছে র‌্যাব-৭। এসময় তাদের কাছ থেকে দুইটি ছুরি, মোবাইল ফোন ও ডিভাইস উদ্ধার করা হয়।

বুধবার (১০ নভেম্বর) তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। এরআগে গতকাল মঙ্গলবার (৯ নভেম্বর) রাতে অক্সিজেন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে মো. পারভেজ (২৩) নোয়াখালী জেলার সুধারাম থানার আটেশপুর এলাকার মৃত হাফিজ উল্লাহ ছেলে, মো. ইয়াছিন সাম্মি (২৪) বায়েজিদ শেরশাহ কলোনি এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে, মো. আরিফুল মোস্তাফা (২২) চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার প্রেমাশিয়া এলাকার মো. মহিউদ্দিন ছেলে, রায়হানুল আলম শুভ (২৩) বায়েজিদ শেরশাহ কলোনির মাহাবুব আলম রিপনের ছেলে এবং হৃদয় ইসলাম রাজু (২৪) ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার ভোলাচং এলাকার মৃত আবু তাহেরের ছেলে।

র‌্যাব -৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে আমরা কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করেছি। আটককৃতরা দীর্ঘদিন ধরে নগরীর বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছিল। তাদের প্রত্যেকের বিরুদ্ধে বায়েজিদ থানায় মামলা রয়েছে। আইনানুগ প্রক্রিয়া শেষে তাদের বায়েজিদ থানায় হস্তান্তর করা হয়। পরে বায়েজিদ থানার পুলিশ তাদের আদালতে প্রেরণ করে।

বিএনএ/ এমএফ

Loading


শিরোনাম বিএনএ