29 C
আবহাওয়া
১০:২৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামের যেসব স্থানে বৃহস্পতিবার বিদ্যুৎ থাকবে না

চট্টগ্রামের যেসব স্থানে বৃহস্পতিবার বিদ্যুৎ থাকবে না

বিদ্যুৎ-গ্যাস পরিস্থিতি নিয়ে জরুরি সভা দুপুরে

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বৃহস্পতিবার (১১ নভেম্বর) নির্দিষ্ট সময় পর্যন্ত বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ। বুধবার (১০ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রাম স্টেডিয়াম ও কালুরঘাটের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। যেসব স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে:

সকাল ৭টা থেকে দুপুর ১টা: বিক্রয় ও বিতরণ বিভাগ, স্টেডিয়াম এর আওতাধীন ১১ কেভি ফিডার এইচ-১৪ (আংশিক) এর আওতায় সার্সন রোড, জয় পাহাড় হাউজিং সোসাইটি, ডাক বাংলো , ফার্নিচার, মার্কেট, ব্যাটারী গলি (আংশিক) ও তৎসংলগ্ন এলাকাসমুহ।

সকাল ৬টা থেকে দুপুর ১টা: বিক্রয় ও বিতরণ বিভাগ, কালুরঘাট এর আওতাধীন ১১ কেভি ফিডারের এইচ-১২ (আংশিক) এর আওতায় ওসমানিয়া গ্লাস ফ্যাক্টরী, মৌলভী পুকুর পাড়, জিকে স্টীল, নুরুল হক কন্ট্রাক্টর বাড়ি, চান্দের বাড়ি, সানোয়ারা আ/এ, পাঠানিয়াগাদো, খ্রিস্টান পাড়া, শহীদ পাড়া, বহদ্দারহাট মদিনা হোটেল সংলগ্ন এলাকা, রুপালী আ/এ, বহদ্দার হাট বাস টার্মিনাল, এজাজ হাউজিং ও আশপাশ এলাকা।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিএনএ/ এমএফ

Loading


শিরোনাম বিএনএ