29 C
আবহাওয়া
৮:৩৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সোনাগাজীতে ছিনতাইয়ের শিকার ব্যবসায়ীর মৃত্যু

সোনাগাজীতে ছিনতাইয়ের শিকার ব্যবসায়ীর মৃত্যু

সোনাগাজীতে ছিনতাইয়ের শিকার ব্যবসায়ীর মৃত্যু

বিএনএ, ফেনী : ফেনীর সোনাগাজীতে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে ফেরার পথে চেতনানাশক খাইয়ে দেলোয়ার হোসেন (৬০) নামের এক ব্যবসায়ীর টাকা ছিনতাই করেছিল দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই ব্যবসায়ী  শুক্রবার (৯ সেপ্টেম্বর)রাত ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
তিনি সোনাগাজী সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের বড় সর্দার বাড়ির বাসিন্দা এবং উপজেলার মতিগঞ্জ বাজারে ধান, চাল ও ডালের পাইকারি ব্যবসায়ী। এর আগে গত ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে পৌর শহরের ইসলামি ব্যাংক সোনাগাজী শাখা থেকে দুই লাখ টাকা তুলে দোকানে ফিরছিলেন দেলোয়ার হোসেন। পথে  দুর্বৃত্তরা তাকে অচেতন করে টাকা ছিনিয়ে নিয়ে শহরের ভাই ভাই হোটেলের সামনে ফেলে চলে যায়।

দেলোয়ার হোসেনের ছেলে গোলাম মাওলা বলেন, বৃহস্পতিবার দুপুরে পাওনা পরিশোধের জন্য তার বাবা ব্যাংক থেকে দুই লাখ টাকা তোলেন। পরে তার দোকানে চলে আসার কথা ছিল। তবে দুপুরের পর তার বাবাকে পৌর শহরের ভাই ভাই হোটেলের সামনে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তার বাবাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসকদের ধারণা, নেশাজাতীয় বা বিষাক্ত কিছু খাইয়ে তার বাবাকে অজ্ঞান করা হয়েছিল।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান বলেন, নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে মরদেহ  দাফনের অনুমতি চেয়ে আবেদন করা হয়েছে। থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। তবে খবর পেয়ে পুলিশ তথ্যপ্রযুক্তি ও পৌর শহরের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে অপরাধীদের শনাক্ত করার চেষ্টা করছে।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ