Bnanews24.com
Home » বাবুল আক্তার অত্যন্ত চতুর: স্বরাষ্ট্রমন্ত্রী
অপরাধ চট্টগ্রাম টপ নিউজ বাংলাদেশ সব খবর

বাবুল আক্তার অত্যন্ত চতুর: স্বরাষ্ট্রমন্ত্রী

বাবুল আক্তার অত্যন্ত চতুর

বিএনএ ডেস্ক: পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধানসহ ছয় কর্মকর্তার বিরুদ্ধে সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের অভিযোগ তদন্ত করা হবে। তবে বাবুল আক্তার ‘অত্যন্ত চতুর মানুষ’ বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

শনিবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর জাতীয় জাদুঘরে বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদের আয়োজনে এক সেমিনারে অংশ নেয়ার পরে সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী।

হেফাজতে নির্যাতনের অভিযোগে গত বৃহস্পতিবার ছয় পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা নেয়ার আবেদন করেছেন বাবুল আক্তার। চট্টগ্রাম মহানগর দায়রা জজ জেবুন্নেছার আদালতে বাবুলের পক্ষে তাঁর আইনজীবী কামরুল ইসলাম চৌধুরী সাজ্জাদ আবেদনটি করেন।

আবেদনে বলা হয়, বাবুল আক্তারকে পিবিআই চট্টগ্রাম কার্যালয়ে ডেকে নিয়ে হাতকড়া পরিয়ে চোখ বেঁধে নির্যাতন করা হয়। স্ত্রী মাহমুদা খানমকে হত্যার করার কথা স্বীকার করতে তাঁকে পিবিআই প্রধান বনজ কুমারের নির্দেশে নির্যাতন করা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বাবুল আক্তার যেসব কথা বলেছেন তা বাস্তবসম্মত কিনা তা তদন্ত করেই বের করা হবে। পিবিআইয়ের ওপর ভরসা রয়েছে উল্লেখ করে তিনি বলেন, তারা এখন পর্যন্ত সবকিছুই সূক্ষ্মভাবে তদন্ত করেছে। ৩০ বছর আগের মামলাও পিবিআই তদন্ত করে অপরাধী বের করেছে। পিবিআই ভুল করবে না উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাবুল আক্তার যেসব প্রশ্ন তুলেছেন তা তদন্তের পরই বের হবে।

বিএনএ/এ আর