27 C
আবহাওয়া
৯:৪৬ পূর্বাহ্ণ - অক্টোবর ১৮, ২০২৪
Bnanews24.com
Home » শিবগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থদের পাশে উপজেলা চেয়ারম্যান

শিবগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থদের পাশে উপজেলা চেয়ারম্যান


বিএনএ,শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ):চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ আবদুস শুকুর, আশিয়া বেগম ও মাবিয়া বেগমের পরিবারের মাঝে নগদ অর্থ, বস্ত্র ও খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার(১০ আগস্ট) বিকেলে উপজেলার মোবারকপুর ইউনিয়নের নামোটিকরী গ্রামে ওই ক্ষতিগ্রস্থ তিন পরিবারের হাতে নগদ অর্থ, বস্ত্র ও খাদ্যসামগ্রী তুলে দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

এ সময় তিনি বলেন, ভবিষ্যতে আপনাদের পরিবারের যেকোন সমস্যায় আমার সঙ্গে অবশ্যই যোগাযোগ করবেন। আমার জায়গা থেকে সর্বোচ্চটুকু আপনাদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিব। অসহায়-দুস্থ মানুষের জন্য সৈয়দ পরিবার আগেও ছিল, বর্তমানে আছে এবং ভবিষ্যতে থাকবে ইনশাআল্লাহ। এতে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেত্রী নুরজাহান বেগম, শ্রমিকলীগ নেতা হারুন অর রশিদ ও মোবারকপুর ইউনিয়ন ছাত্রলীগের নাহিদ খানসহ স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

গত সোমবার দিবাগত রাত একটার দিকে পাশের বাড়ির চুলা থেকে আগুন ছড়িয়ে পড়লে মুহুর্তের মধ্যে তিনটি আধা-পাঁকা ঘর, একটি রান্নাঘর ও নগদ দশ হাজার টাকা ভস্মীভূত হয়। এ সময় বিভিন্ন আসবাবপত্র পুড়ে দুই লাখ টাকা ক্ষতি হয়।
বিএনএ/ মোঃ মমিনুল ইসলাম বাবু, ওজি

Loading


শিরোনাম বিএনএ