28 C
আবহাওয়া
৩:০৬ অপরাহ্ণ - মে ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে বন্যার পানিতে শিশুসহ তিন জনের মৃত্যু

রাঙামাটিতে বন্যার পানিতে শিশুসহ তিন জনের মৃত্যু


বিএনএ, ঢাকা:  টানা অতি বৃষ্টির ফলে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় সৃষ্ট পাহাড়ি ঢলে বন্যার পানিতে ডুবে দুই শিশু সহ তিন জনের মৃত্যুর হয়েছে বলে খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) তাদের মৃতদেহ উপজেলার পৃথক পৃথক জায়গা থেকে উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ৪ নং ওয়ার্ড বাঘাইছড়ি পৌরসভার মাদ্রাসা পাড়ার মো: মহসিন’র ছেলে জুয়েল (৭), ৪ নং ওয়ার্ড বঙ্গলতলী ইউনিয়নের অরুন বড়ুয়ার ছেলে রাহুল বড়ুয়া (১০) এবং সাজেক ইউনিয়নের মাসালং দিপুপাড়ার সরবিন্দু ত্রিপুরার ছেলে কাওলা (৪০) বন্যার পানিতে ডুবে মারা যায়।

স্থানীয়রা আরও জানান, জুয়েল গত মঙ্গলবার (৮ আগস্ট) বন্যার পানিতে ভেসে যায়। আজ বৃহস্পতিবার বিকালে পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাদের মেম্বার পাড়ায় তার মৃত দেহ ভেসে উঠলে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে। এ দিকে আজ দুপুরে বন্যার পানিতে গোসল করতে নেমে ডুবে যায় রাহুল বড়ুয়া। বিকাল ৩ টার দিকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে বাঘাইছড়ির সাজেকের মাচালং দিপুপাড়া এলাকায় কাচালং নদীর পারে কাওলার মরদেহ দেখে স্থানীয় জনগন সাজেক থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার বলেন, বন্যার পানিতে ডুবে মারা যাওয়ার ঘটনা মর্মান্তিক।

বন্যার সময় শিশুদের দিকে বিশেষ নজর রাখার জন্য অভিভাবকদের প্রতি আহবান জানান তিনি।

বিএনএ/ কাইমুল ইসলাম ছোটন, ওজি

 

 

Loading


শিরোনাম বিএনএ