Bnanews24.com
Home » ফেনীতে ওসিসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগ
আদালত ফেনী জেলার সংবাদ বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

ফেনীতে ওসিসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগ

ফেনীতে ওসিসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগ

বিএনএ, ফেনী: ফেনী মডেল থানার অফিসার ইনচার্জসহ (ওসি) ৬ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগ দাখিল করেছেন জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমের স্ত্রী লুৎফুন নাহার । বুধবার (১০ আগস্ট) দুপুরে ফেনী সদর আমলী আদালতের জ্যৈষ্ঠ বিচারিক হাকিম মুহাম্মদ আশেকুর রহমানের নিকট অভিযোগ দায়ের করেন তিনি।

অভিযোগে তিনি জানান, তার স্বামীকে পুলিশ নিরস্ত্র আটক করে অস্ত্র দিয়ে ফাঁসিয়ে দিয়েছেন। অভিযোগে তার স্ত্রী ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন, দুই এসআইসহ ৬ জনকে দায়ি করেন। আদালত অভিযোগ গ্রহণ করে পিবিআইকে আগামি ৩০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে নির্দেশ দিয়েছেন।

অভিযুক্তরা হলেন- ওসি নিজাম উদ্দিন, এসআই এমরান হোসেন এসআই নারায়ন চন্দ্র দাস, ডিএসবি কর্মকর্তা হাবিবুর রহমান, দুই স্বাক্ষী মো. সৈকত ও সাব্বির হোসেন। এই ঘটনার বিচার বিভাগীয় তদন্তের আবেদন করা হয়েছে।

আদালতের ব্যাঞ্চ সহকারি শাহ নুর আলম জানান, বিকেলে আদালতের এক শুনানিতে আগামী ৩০ দিনের মধ্যে অভিযোগের তদন্ত প্রতিবেদন জমা দিতে পিবিআইকে নির্দেশ দিয়েছেন। এতে ১৫ দিনের মধ্যে মামলার অগ্রগতি জানাতে বলা হয়েছে এবং মামলাটি তদন্ত করতে পরিদর্শকের উদ্ধর্তন কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়েছে।

প্রসঙ্গত, এর আগে গত ২২জুলাই ঢাকার পল্টনের বিজয় নগর এলাকা হতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহায়তায় জসিমকে (৫২) ফেনী মডেল থানা পুলিশ গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যমতে পুলিশ ফেনী শহরের রামপুরস্থ তার বাসায় অভিযান চালিয়ে পুরাতন খবরের কাগজে মোড়ানো থাকা অবস্থায় একটি ৭.৬৫ এমএম পিস্তল, একটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলি এবং ২ টি লম্বা লোহার ছোরা উদ্ধার করেছে বলে পুলিশ জানিয়েছিলেন। ঘটনায় ফেনী মডেল থানা পুলিশ বাদী হয়ে অস্ত্র মামলা দায়ের করেন। তবে অস্ত্র উদ্ধারের অভিযোগটি শুরু থেকে অস্বীকার করে আসছে জাকির হোসেন জসিমের পরিবার। তাদের দাবি জসিমকে অস্ত্র দিয়ে পুলিশ ফাঁসিয়ে দিয়েছেন।

বিএনএ/নিজাম, এমএফ