30 C
আবহাওয়া
৪:১১ পূর্বাহ্ণ - মে ২৯, ২০২৪
Bnanews24.com
Home » অপহরণ ও সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

অপহরণ ও সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

অপহরণ ও সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : দীর্ঘ ১০ বছর পলাতক থাকার পর বান্দরবনের আলীকদমে আলোচিত অপহরণ এবং সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামি সাদেক হোসেন প্রকাশ মুন্না (৩২)কে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার  (৯ আগস্ট) কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন মৌলভীরকুম বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মুন্না চকরিয়া থানার পশ্চিম নিজপানখালীর মো. খলিলের ছেলে।

র‌্যাব-৭ আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ভিকটিম ১৬ বছর বয়সের এবং বান্দরবান জেলার আলীকদম থানার শীলবুনিয়া এলাকায় তার নানীর বাড়িতে থাকতেন। আসামি সাদেক হোসেন মুন্না প্রায়ই ভিকটিমের এলাকায় আসা যাওয়া করত এবং ভিকটিমের পরিচিত ছিল। গত ২০১২ সালের ১৪ মার্চ ভিকটিমকে বিবাহের প্রলোভন দেখিয়ে এবং বিভিন্নভাবে প্রলুব্ধ করে অসৎ উদ্দেশ্যে আলীকদম হতে চট্টগ্রামে নিয়ে আসে সাদেক হোসেন।

এতে বলা হয়েছে, চট্টগ্রাম আসার পর সাদেক হোসেন ভিকটিমকে একটি আবাসিক হোটেলে নিয়ে  ১৫ ও ১৬ মার্চ ভিকটিমকে ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিমকে প্রথমে চকরিয়া এবং পরবর্তীতে টেকনাফ থানার একটি অজ্ঞাত বাড়িতে কয়েকদিন আটকে রেখে উপর্যুপরী ধর্ষণ করে সাদেক হোসেন । ২১ মার্চ সাদেক হোসেন ভিকটিমকে কতিপয় দুস্কৃতিকারীর কাছে রেখে সেখান হতে চলে আসে। সাদেক হোসেন চলে আসার পর ৪/৫ জন দুস্কৃতিকারী ভিকটিমকে ২২ হতে ২৫ মার্চ পর্যন্ত পালাক্রমে ধর্ষণ করে।

এক পর্যায়ে ভিকটিম কৌশলে একজন দুস্কৃতিকারীর মোবাইল হতে তার এক মামাকে সমস্ত ঘটনা অবহিত করে। ভিকটিমের মামা ভিকটিমকে উদ্ধারের জন্য থানায় অভিযোগ দায়ের করলে আসামিরা বিপদ বুঝতে পেরে গুরুতর আহত অবস্থায় ভিকটিমকে টেকনাফ বাসষ্ট্যান্ড এলাকায় রেখে পালিয়ে যায়। পরে টেকনাফ থানার পুলিশ ভিকটিমকে উদ্ধার করে।এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে আলীকদম থানায় ১১জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন বলে ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

র‌্যাব-৭,চট্টগ্রামের সহকারী পরিচালক ( মিডিয়া ) মো. নুরুল আবছার বলেন, আলোচিত ও অপহরণ এবং সংঘবদ্ধ ধর্ষণ মামলার পলাতক আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় ৯ আগস্ট বেলা আনুমানিক আড়াইটার দিকে চকরিয়া থানাধীন মৌলভীরকুম বাজার এলাকা হতে মামলার প্রধান আসামি সাদেক হোসেন মুন্নাকে গ্রেপ্তার করা হয়।

এ সংক্রান্তে আসামিকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ