36 C
আবহাওয়া
২:০০ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় মাদক ও পরোয়ানাভুক্ত ৬ আসামী আটক

আনোয়ারায় মাদক ও পরোয়ানাভুক্ত ৬ আসামী আটক

আনোয়ারায় মাদক ও পরোয়ানাভুক্ত ৬ আসামী আটক

আনোয়ারা(চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারায় থানা পুলিশের বিশেষ অভিযানে ১০০ লিটার চোলাই মদসহ ২জনকে আটক করেছে পুলিশ। এছাড়াও জিআর মামলায় ওয়ারেন্টভুক্ত ১জন এবং সিআর মামলায় ওয়ারোন্টভুক্ত ৩আসামীকে আটক করা হয়। সোমবার (৯ আগস্ট) পৃথক পৃথক অভিযানে মোট ৬আসামী আটক করে আনোয়ারা থানা পুলিশ।

আটকৃত আসামীরা হলেন, নেপাল দেব নাথ(৩৫), মিশন কান্তি নাথ (৩২), মো শাহাতদ হোসেন(২৮), মো গিয়াস উদ্দিন (৫০), আসামি অপু দে(৪৫), আসামি মো শওকত(২৪)। থানা সূত্র জানা যায়, এসআই আবুল ফারেজ জুয়েল ও সঙ্গীয় ফোর্সসহ কৈনপুরা এলাকা হতে ১০০ লিটার চোলাইমদ ও মাদক ব্যবহৃত সিএনজিসহ মাদক ব্যবসায়ী নেপাল দেব নাথ(৩৫) ও মিশন কান্তি নাথ(৩২) কে আটক করা হয়। অপরদিকে এসআই আরাফাত ও তার সঙ্গীয় ফোর্সসহ জিআর ১৩৩৭/১৬ (চকবাজার) এর মামলায় ওয়ারেন্টভুক্ত মো শাহাতদ হোসেন (২৮), এএসআই শাহাজানের নেতৃত্বে সিআর ১৯১/১৮(সিসি) এর মামলায় ওয়ারেন্টভুক্ত মো গিয়াস উদ্দিন (৫০), এএসআই শামসুল হুদার নেতৃত্বে এস(পি)-৩/১৩এর মুলতবি ওয়ারেন্টভুক্ত অপু দে(৪৫), এএসআই ওমর ফারুক সরকারের নেতৃত্বে নারী শিশু নির্যাতন দমন আইনের মামলা নং ৭৯৭/১৮ এর মুলতবি পরোয়ানা ভুক্ত আসামি মো শওকত(২৪) কে আটক করা হয়।

এসব আসামী আটকের বিষয়ে আনোয়ারা থানার তদন্ত কর্মকর্তা (সৈয়দ ওমর) বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল আনোয়ারায় বিশেষ ৫টি অভিযান পরিচালনা করা হয়েছে। এসব অভিযানে মোট মাদক ও নারী শিশু নির্যাতনসহ মোট ৬ আসামীকে আটক করা হয়েছে পরে গ্রেফতারকৃত সকল আসামীদেরকে আদালতে সোপর্দ করা হইয়াছে।

 

বিএনএনিউজ২৪,  এনামুল হক নাবিদ ,জিএন

Loading


শিরোনাম বিএনএ