36 C
আবহাওয়া
১১:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে দুই পক্ষের সংঘর্ষে আহত ৭

চট্টগ্রামে দুই পক্ষের সংঘর্ষে আহত ৭

নরসিংদীতে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের পতেঙ্গায় পূর্ব শত্রুতার জেরে ইলিয়াস হোসেন ও বদি গ্রুপের মধ্যে সংঘর্ষে ৭ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার ( ১০ জুলাই) দুপুরে পতেঙ্গা থানার নেভাল চাইনিজ ঘাট এলাকায়  এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবাইর সৈয়দ।

আহতরা হলেন—মো. সাইফুল(২৫) মো. হোসেন(৪০), মো.সাইফুল(২১) , মো. আলমগীর(৩০), রুস্তম আলী( ৪২), নুরুল হুদা (৪৬) এবং জসিম উদ্দিন (২৮)। এদের মধ্যে আলমগীর, হোসেন ও দুই সাইফুল ইলিয়াস গ্রুপের ও রোস্তম আলী, নুরুল হুদা এবং জসিম উদ্দিন বদি গ্রুপের সদস্য।

হাসপাতাল সূত্রে জানা যায়, দুই পক্ষের সংঘর্ষে আহত ৭ জনকে দুপুর সোয়া ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। বর্তমানে তারা হাসপাতালের ২৪, ২৭ ও ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের অবস্থা আশঙ্কামুক্ত হলেও নুরুল হুদা এবং সাইফুল ইসলামের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসক।

ওসি জোবায়ের সৈয়দ বলেন, স্থানীয় দুই গ্রুপের মধ্যে শ্রমিক নিয়ে এ সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন হয়েছে। আমরা এখনো কাউকে আটক করিনি। তবে অভিযোগ পেলে মামলার এজাহার দায়ের করে ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ