28 C
আবহাওয়া
১০:৪৫ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » কেবিসি এগ্রো কারখানা থেকে ট্রাকচালকের মৃতদেহ উদ্ধার

কেবিসি এগ্রো কারখানা থেকে ট্রাকচালকের মৃতদেহ উদ্ধার

মৃতদেহ

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে কেবিসি এগ্রো কারখানায় আবদুল মজিদ (২৫) নামের এক ট্রাকচালকের মৃতদেহ উদ্ধার করেছে কারখানার কর্তৃপক্ষ। পরে মৃতদেহটি গোপনে কাউকে না জানিয়ে জীবিত আছে ভেবে আশুলিয়া থানার গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

শনিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে ধামরাইয়ের বাথুলী এলাকার কেবিসি এগ্রো কারখানার ভেতরে এ ঘটনা ঘটে।

নিহত আবদুল মজিদের বাড়ি বগুড়া জেলার শেরপুর থানার শেরপুর এলাকায়। তিনি ঢাকা মেট্রো-ট- ১৬-১৩৯৬ নাম্বার ট্রাকের চালক ছিলেন।

জানা যায়, শুক্রবার দিনগত রাতে কেবিসি এগ্রো কারখানার ভেতরে গিয়ে ট্রাকের মালামাল নামানোর সময় ত্রিপলটি সরাতে ট্রাকের উপরে উঠে আবদুল মজিদ। সেখান থেকেই পা পিছলে নিচে পড়ে গিয়ে মৃত্যু হয় বলে দাবি করেন কারখানার কর্তৃপক্ষ। ঘটনার পরই তাকে গণস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে কাউকে না জানিয়ে গোপনে নিহতের গ্রামের বাড়ি বগুড়ায় পাঠিয়ে দেয়া হয়েছে আব্দুল মজিদের মরদেহ।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস জানান, আজ সকালে দিকে ট্রাকে মালামাল নামানোর জন্য ত্রিপল খুলতে ট্রাকের উপরে উঠে আবদুল মজিদ। তখন পা পিছলে নিচে পড়ে গিয়ে আহত হন। পরে গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য, কিন্তু হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়। আমরা গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে গিয়ে জানতে পারি, নিহতের মরদেহ তার গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে।

বিএনএনিউজ/ইমরান খান, জেবি

Loading


শিরোনাম বিএনএ