26 C
আবহাওয়া
৪:১৩ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় আওয়ামী লীগ সভাপতির উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

আনোয়ারায় আওয়ামী লীগ সভাপতির উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ


বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ  মান্নান চৌধুরী ও দলীয় নেতা কর্মীদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলার  ২নং বারশত ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সোমবার (১০ জুন) বিকালে উপজেলার বারশত ইউনিয়নের কালিবাড়ি বাজারে ২নং বারশত ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে  এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায়  ইউনিয়ন সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দীন।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বারশত ইউনিয়নের চেয়ারম্যান এম.এ. কাইয়ুম শাহ্, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  মো: আবদুল মালেক।

এতে আরো উপস্থিত ছিলেন আবদুল হালিম খান,মোক্তার আহমেদ,ছাবের আহমেদ,সমর কান্তি নাথ,আবদুর রশিদ, ইউনিয়ান আওয়ামীলীগ সাধারণ সম্পাদক,মাঈনউদ্দীন গফুর খোকন, মোহাম্মাদ নুর কাইয়ুম, লিয়াকত,নবী হোসেন, মোঃ কামাল,আবদুল হালিম,নোবেল নাথ,মোঃ রফিক,মোঃ জাহাঙ্গীর, মোহাম্মদ জাবের,ইদ্রিছ মাহামুদ এবং বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,সেচ্ছাসেবক লীগ,কৃষক লীগ, শ্রমিকলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ভাইয়ের নেতৃত্বে আনোয়ারা উপজেলা আওয়ামীলীগ শান্ত ছিল,কিন্তু হঠাৎ করে একদল উশৃংখল লোক আমাদের উপজেলাকে নোংরা রাজনীতিতে পরিনত করতে উঠেপড়ে লেগেছে।  উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরীসহ অনেক নেতাদেরকে হামলা করে তারা তাদেরকে সন্ত্রাসী হিসেবে প্রমাণ করেছে। আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং আসামীদের দ্রুত গ্রেফতার করে শাস্তি আহবান জানাই। এই আনোয়ারা জাবেদ ভাইয়ের আনোয়ারা।যারা অশান্তি সৃষ্টি করবে তাদের রাজপথে জবাব দেওয়া হবে।

বিএনএ/নাবিদ,এমএফ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ