26 C
আবহাওয়া
৬:৩১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সুসংবাদ ও দুঃসংবাদে জেনিফার লোপেজ

সুসংবাদ ও দুঃসংবাদে জেনিফার লোপেজ

সুসংবাদ ও দুঃসংবাদে জেনিফার লোপেজ

বিএনএ, ডেস্ক: অভিনয় ও সংগীত দুই ভুবনের বাসিন্দা হলিউড তারকা জেনিফার লোপেজ। অভিনয়ে যেমন মুগ্ধতা ছড়ান, তেমনি সুরের মূর্ছনায় মাতাল করেন দর্শকদের। বর্তমানে দুই অঙ্গন নিয়েই আলোচনায় অভিনেত্রী ও গায়িকা। একসঙ্গে সুসংবাদ ও দুঃসংবাদ তার ভক্তদের জন্য।

গত ২৪ মে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে জেনিফার বহুল প্রত্যাশিত সিনেমা ‘অ্যাটলাস’। এ সায়েন্স ফিকশন সিনেমার মুখ্য চরিত্র শেফার্ডের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। ব্র্যাড পেটন পরিচালিত এ সিনেমাটি ঘিরে ব্যাপক আলোচনায় রয়েছেন লোপেজ। অভিনয়ের সঙ্গে সিনেমাটির অন্যতম প্রযোজকও লোপেজ।

সিনেমাপ্রেমী দর্শকের জন্য ‘অ্যাটলাস’ সুসংবাদ বয়ে আনলেও লোপেজের গানের ভক্তদের জন্য এসেছে দুঃসংবাদ। কারণ গায়িকার বহুল প্রত্যাশিত কনসার্ট ‘দিস ইজ মি…নাউ’ বাতিল করা হয়েছে। বেশ কিছুটা সময় গান থেকে বিরত ছিলেন লোপেজ। বিরতির পর চলতি মাসের ২৬ তারিখ ‘দিস ইজ মি…নাউ’ কনসার্ট শুরু হওয়ার কথা ছিল। কিন্তু গত শুক্রবার এই সংগীত সফর বাতিলের ঘোষণা দেয় আয়োজক লাইভ নেশন এন্টারটেইনমেন্ট।

বিবৃতিতে সংস্থাটি জানায়, জেনিফার লোপেজের ২০২৪ সালের গ্রীষ্মে ‘দিস ইজ মি…লাইভ’ কনসার্ট বাতিল করা হয়েছে। সেই সঙ্গে ভক্তদের উদ্দেশে জেনিফার লোপেজের বার্তাও তুলে ধরা হয়।

যেখানে তিনি বলেছেন, ‘আপনাদের মন ভেঙে গেছে জানি। কিন্তু এ ঘোষণা দিতে আমার হৃদয়ও দুঃখ ভারাক্রান্ত হয়েছে। আমি প্রতিজ্ঞা করছি, পরেরবার সব পুষিয়ে দেব। ভালোবাসি সবাইকে।’

বর্তমানে গান, সিনেমা ছাড়া লোপেজ আলোচনায় রয়েছেন স্বামী বেন অ্যাফ্লেকের সঙ্গে সম্পর্কের কারণে। গত দুই মাস ধরে তাদের বিচ্ছেদের গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। তবে নিজেদের সম্পর্ক নিয়ে বেন বা লোপেজ কেউই আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেননি।

বিএনএনিউজ/ এনামুল হক নাবিদ/ বিএম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ