29 C
আবহাওয়া
৯:১৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ববিতে সপ্তম সিজেইএন নেটওয়ার্কিং কনফারেন্স অনুষ্ঠিত

ববিতে সপ্তম সিজেইএন নেটওয়ার্কিং কনফারেন্স অনুষ্ঠিত


বিএনএ, ববি: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) “সপ্তম সিজেইএন বাংলাদেশ নেটওয়ার্কিং কনফারেন্স ২০২৩” অনুষ্ঠিত হয়েছে। কনফারেন্সটির বিষয়বস্তু “সোশাল মিডিয়া বিহেভিয়ার, মিডিয়া এডুকেশন এন্ড ইন্ডাস্ট্রি ইন বাংলাদেশ: ওয়ে ফরওয়ার্ড”।

শনিবার (১০ জুন) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ এবং ডিডাব্লিউ অ্যাকাডেমির আয়োজনে সকাল ৯টা থেকে জীবনানন্দ দাশ কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়। কনফারেন্সটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ববি উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, “এমন একটি আয়োজনের মধ্য দিয়ে যোগাযোগ দক্ষতা বৃদ্ধি পাবে।তাছাড়া সাংবাদিকতা বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের দ্বারা সাংবাদিকতা বিষয়ক জ্ঞানকে আরো সমৃদ্ধি করবে বলে মনে করি।”

কনফারেন্সের মূলবক্তা ছিলেন অধ্যাপক ড. এজেএম শফিউল আলম ভূঁইয়া ও স্বাগত বক্তা ছিলেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক চেয়ারম্যান শরীফা উম্মে শিরিনা।

সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক ফরহাদ উদ্দিন (জাবেদ)-এর সঞ্চালনায় কনফারেন্সটির সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক ইমরান হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন সহযোগী অধ্যাপক দিল আফরোজ খানম, ডিডব্লিউ অ্যাকাডেমির বাংলাদেশের রিপ্রেজেনটেটিভ ফাহিম ফেরদৌস। এছাড়াও দৈনিক আজকের পত্রিকার সম্পাদক অধ্যাপক ড. মো. গোলাম রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন সহযোগী অধ্যাপক দিল আফরোজ খানম, ডিডব্লিউ অ্যাকাডেমির বাংলাদেশের রিপ্রেজেনটেটিভ ফাহিম ফেরদৌস সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক,সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্ব।

উল্লেখ্য, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের নিয়ে সকাল সাড়ে নয়টা থেকে কীর্তনখোলা হলে “ডিজিটাল স্টোরিটেলিং” বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।

বিএনএ/ রবিউল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ