27 C
আবহাওয়া
৫:৫১ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » হাতিরঝিলে সাবেক খাদ্য কর্মকর্তার মরদেহ উদ্ধার

হাতিরঝিলে সাবেক খাদ্য কর্মকর্তার মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা: রাজধানীর হাতিরঝিল থানার মালিবাগ বাগানবাড়ি এলাকায় নিজ ফ্ল্যাট থেকে আশিক এলাহি (৭৯) নামে এক সাবেক খাদ্য কর্মকর্তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১০ জুন) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

হাতিরঝিল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেজবাহ উদ্দিন বলেন, বৃহস্পতিবার রাত ৯টার দিকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। ঘরে খাটের ওপর থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করি। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, ওই খাদ্য কর্মকর্তা স্ত্রী ও এক সন্তানকে নিয়ে হাতিরঝিলের বাগানবাড়ি এলাকায় থাকতেন। তার একমাত্র ছেলে সে মানসিকভাবে বিকারগ্রস্ত। তার স্ত্রী চোখের অপারেশন করার জন্য কয়েকদিন আগে তার বোনের বাসায় গিয়েছেন। একই বিল্ডিংয়ের তার এক মেয়ে থাকেন তিনি উপর থেকে এসে একবার খাবার দিয়ে গিয়েছিলেন। এরপর নিহতের মেয়ে আবার আসেন কিন্তু দরজা খোলেন না। পরে তিনি চলে যান। এরপর তার আরও দুই বোন তার বাবাকে ফোন দিয়ে মোবাইল বন্ধ পায়। তার একমাত্র ছেলে মানসিকভাবে বিকারগ্রস্ত হওয়ায় সে নিজের রুমে দরজা লাগিয়ে থাকে। এক বোন তার বাবাকে না পেয়ে মোবাইল ফোনে তার আরেক বোনকে জানায় এরপর তার বোন এসে আধা ঘণ্টা অপেক্ষা করার পর তার ভাই এসে দরজা খুলে দেখে তাদের বাবা বিছানার উপরে অর্ধ গলিত অবস্থায় পড়ে আছেন।

পুলিশ পরিদর্শক আরও জানায়, তিনি এর আগেও কয়েকবার স্ট্রোক করেছেন এছাড়া তার শরীর বিভিন্ন ধরনের রোগের আক্রান্ত রয়েছে। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি তিনি স্ট্রোক করে মারা যেতে পারেন। এখানে হত্যাকাণ্ড বা অন্য কোনো মোটিভ আমরা পাইনি। এরপরও মৃত্যুর সঠিক কারণ নির্ধারণের জন্য ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তিনি তিন মেয়ে ও এক ছেলে সন্তানের জনক ছিলেন। তার বাড়ি ফেনী জেলায়।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ