27 C
আবহাওয়া
১০:৩৮ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ

ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ

ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে

বিএনএ, নারায়নগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বাড়িতে গ্যাস লিকেজ থেকে আগুন লেগে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। মঙ্গলবার (১০ মে) ভোরে ফতুল্লা পাইলট স্কুলের পাশে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, আনোয়ার হোসেন(৪০) স্ত্রী রোজিনা আক্তার(৩৫) তাদের ছেলে রোমান(১৬) ও রোহান(৯)। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ণ অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়েছে। তাদের অবস্হা গুরুতর।

দগ্ধ আনোয়ার হোসেন জানান, সকালে ঘুম থেকে উঠে জানালা দিয়ে গ্যাসের বুদবুদ শব্দ শুনতে পাই। তার কিছুক্ষণ পরেই হঠাৎ একটি শব্দ হয়ে আগুন লেগে যায়। আমি ছেলে ও স্ত্রীকে ডাকার আগেই পুরো রুমে আগুন লেগে যায়। পরে আমরা সবাই দগ্ধ হয়েছি।

বাড়ির মালিক কাউছার আহমেদ জানান, সকালের দিকে আনোয়ার সিগারেট খায়। খাওয়ার পর সিগারেটের বাকি অংশ ফেলে দিলে তা থেকে আগুনের সূত্রপাত ঘটে।

শেখ হাসিনা জাতীয় বার্ণ অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা.আইয়ুব হোসেন বলেন, নারায়ণগঞ্জের ফতুল্লার একই পরিবারের চারজন দগ্ধ হয়ে হাসপাতালে আসেন। তাদের মধ্যে আনোয়ার ১৭ শতাংশ, রোজিনা ২৪ শতাংশ, তার ছেলে রোহান ৩৫ শতাংশ ও রোমান ৬ শতাংশ দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে রোমান শঙ্কামুক্ত। বাকি তিনজনের অবস্থা গুরুতর।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে একই পরিবারের চারজন দগ্ধ হয়ে হাসপাতালে আসেন। তদের সবাইকে শেখ হাসিনা জাতীয় বার্ণে ভর্তি করা হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ