27 C
আবহাওয়া
৯:৫৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহের হরিণাকুণ্ডুর বেড়বিন্নি গ্রামে গৃহবধূ খুন

ঝিনাইদহের হরিণাকুণ্ডুর বেড়বিন্নি গ্রামে গৃহবধূ খুন

খুন

বিএনএ, ঝিনাইদহ : ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার বেড়বিন্নি গ্রামে প্রতিপক্ষের হামলায় আসমানী খাতুন (৪৫) এক নারী নিহত হয়েছেন। সোমবার ( ৯ মে) দিবাগত রাত ১টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত আসমানী বেড়বিন্নি গ্রামের আমজাদ মোল্লার স্ত্রী। ২৩ দিনের ব্যবধানে ওই গ্রামে সামাজিক দ্বন্দ্বে দুইজন খুনের ঘটনা ঘটলো।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, গত ৮ মে বিকালে বাউড়ের পাশে হাস আনতে গেলে প্রতিপক্ষ মনোয়ার, আলমগীর ও সন্টুর স্ত্রী ও বোনেরা মিলে আমজাদ মোল্লার স্ত্রী’র উপর হামলা চালিয়ে তাকে আহত করে। পরে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ১টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানান কর্তব্যরত এক চিকিৎসক।

উল্লেখ্য, গত ১৭ এপ্রিল ওই গ্রামেই উভয় পক্ষের সংঘর্ষে আলতাফ হোসেন বিশ্বাস(৬৫) নামে ১ জন নিহত ও ১৫ জন আহত হয়। নিহতের ঘটনায় ২৬ জনের নামে মামলা হলেও মামলার ২৩ দিন অতিবাহিত হয়ে গেলেও উল্লেখ যোগ্য কোন আসামি এ পর্যন্ত ধরা পড়েনি। বরং অনেকে অগ্রীম জামিন নিয়ে বাদি পক্ষের ভয়ভীতি দেখাচ্ছে।

এই নারীর উপরে হামলা ও নিহতের ঘটনা তারই বহিঃপ্রকাশ। পুলিশ ঘটনার প্রাথমিক সত্যতা নিশ্চিত করেছে, তবে পোস্ট মর্টামের পর বিস্তারিত জানা যাবে বলে জানান। চাঁদপুর ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন বলেন, এই ঘটনা একটি পারিবারিক দ্বন্দ্বের কারণে হয়েছে। এটা কোন সামাজিক দ্বন্দ্বের জের না। আলতাফ বিশ্বাস নিহতের সাথে এর কোন যোগসূত্র নেয়।

বিএনএনিউজ২৪.কম/আতিক রহমান/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ