23 C
আবহাওয়া
১২:২৭ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে এটিএম বুথের সিকিউরিটি গার্ডকে কুপিয়ে হত্যা

রাজধানীতে এটিএম বুথের সিকিউরিটি গার্ডকে কুপিয়ে হত্যা


বিএনএ, ঢাকা : রাজধানীর গুলশানের শাহজাদপুরে মধুমতি এটিএম বুথের সিকিউরিটি গার্ডকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম মাহমুদ হাসান (৫৫)। এসময় এটিএম বুথে থেকে টাকা নেওয়ার চেষ্টা করলেও টাকা নিতে পারেনি।

বুধবার (১০ এপ্রিল) দুপুর সোয়া একটায় গুলশান থানা পুলিশ খবর পেয়ে শাহজাদপুর ৩০/বি মাইশা চৌধুরী টাওয়ারের নিচ তলায় মধুমতি এটিএম বুথ থেকে মৃত অবস্থায় সিকিউরিটি গার্ডকে উদ্ধার করে। পরে সুরতহাল ও আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে মরদেহ পাঠানো হয়েছে।

গুলশান থানার ভার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম জানান, এটিএম বুথ ভাঙচুর চালিয়ে বুথ থেকে টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। কিন্তু তারা এটিএম বুথ থেকে টাকা নিতে পারেনি।

তিনি বলেন, নিহত মাহমুদ হাসান ২২২ নাম্বার সায়দাবাদ আজমপুর কাচাবাজার সিএনজি পাম্পের পাশে পরিবার নিয়ে থাকতেন। তার গ্রামের বাড়ি ঝিনাইদহের শৈলকুপা থানার পার্বতীপুরে।

তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে দুষ্কৃতকারীরা বুধবার ভোর ৫ টা থেকে ৫টা ২০ মিনিটের মধ্যে এ হত্যার ঘটনা ঘটায়। সিসি ক্যামেরার ফুটেজ দেখে আসামি গ্রেফতার চেষ্টা চলছে বলে তিনি জানান।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ