29 C
আবহাওয়া
৮:১৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » পাকিস্তানে পুলিশের গাড়িতে বোমা হামলায় নিহত ৪

পাকিস্তানে পুলিশের গাড়িতে বোমা হামলায় নিহত ৪


বিএনএ, বিশ্বডেস্ক: পাকিস্তানে পুলিশের গাড়ি লক্ষ্য করে বোমা হামলায় দুই পুলিশ সদস্যসহ অন্তত চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন। সোমবার (১০ এপ্রিল) দেশটির দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় কোয়েটায় এ ঘটনা ঘটে।

কোয়েটা হাসপাতালের মুখপাত্র ওয়াসিম বেগ বলেন, আমরা সিভিল হাসপাতালে এ পর্যন্ত চারটি মৃতদেহ এবং আহত ১৫ জনকে পেয়েছি। শহরের কান্দহারি বাজার এলাকায় পুলিশের গাড়ি লক্ষ্য করে হামলা চালানো হয়। নিহতদের মধ্যে দুজন পুলিশ সদস্য রয়েছেন। এক মেয়ে ও আরেক বেসামরিক নিহত হয়েছেন।

ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা শাফকাত চিমা বলেন, কান্দাহারী বাজারে ভারপ্রাপ্ত পুলিশ সুপারের পার্ক করা গাড়িকে লক্ষ্য করে হামলা চালানো হয়েছে। তিনি বলেন, প্রাথমিক প্রতিবেদনে দেখা গেছে, কর্মকর্তার গাড়ির পেছনে রাখা একটি মোটরসাইকেলে ইম্প্রোভাইজড বিস্ফোরক যন্ত্র রাখা হয়েছিল।

টিভি ফুটেজে দেখা গেছে, বেশ কয়েকজন পুলিশ সদস্য বিস্ফোরণস্থলে পুলিশের ক্ষতিগ্রস্ত গাড়িটি ঘিরে রেখেছেন। বেশ কয়েকটি অ্যাম্বুল্যান্সকেও বিস্ফোরণস্থল ছেড়ে যেতে দেখা গেছে।

২৪ ঘণ্টার মধ্যে দেশটির পুলিশের ওপর এটি দ্বিতীয় হামলা। রবিবার সন্ধ্যায় সশস্ত্র লোকেরা কোয়েটায় পুলিশ ঈগল স্কোয়াডের কর্মীদের লক্ষ্যবস্তু করেছে। সে হামলায় দুই পুলিশ কর্মকর্তা নিহত এবং অন্য একজন আহত হয়েছেন। এ ছাড়া পুলিশের গুলিতে এক হামলাকারীও নিহত হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ