31 C
আবহাওয়া
২:৫৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ইরফান সেলিমের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ১৫ মে

ইরফান সেলিমের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ১৫ মে

ইরফান সেলিমের জামিন আপিলেও বহাল

বিএনএ, ঢাকা: নৌ বাহিনীর কর্মকর্তাকে মারধরের অভিযোগের মামলায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিম ৫ জনের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ হয়নি। সোমবার (১০ এপ্রিল) ঢাকার অ্যাডিশনার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আসাদুজ্জামান নূরের আদালতে মামলাটি সাক্ষ্যগ্রহণের জন্য ধার্য ছিল।

এদিন কোনো সাক্ষী আদালতে হাজির হননি। এজন্য আদালত আগামী ১৫ মে সাক্ষ্যগ্রহণের পরবর্তী এই তারিখ ধার্য করেন।

মামলার অপর ৪ আসামি হলেন-এরফান সেলিমের দেহরক্ষী জাহিদুল মোল্লা, গাড়িচালক মীজানুর রহমান, মদীনা গ্রুপের প্রটোকল অফিসার এ বি সিদ্দিক দীপু ও সহযোগী কাজী রিপন।  এদের মধ্যে জাহিদুল বর্তমানে কারাগারে আছেন। মিজানুর ও দীপুজামিনে আছেন এবং কাজী রিপন পলাতক।

এর আগে গত ৮ ফেব্রুয়ারি একই আদালতে এ মামলার অভিযোগ গঠনের শুনানির দিন ধার্য ছিল। ওইদিন ইরফান সেলিম আদালতে উপস্থিত না হয়ে আইনজীবীর মাধ্যমে সময়ের আবেদন করেন। আদালত সময়ের আবেদন নামঞ্জুর করে তার বিরুদ্ধে অভিযোগ গঠনের আদেশ দেন এবং গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। পরের দিন ৯ ফেব্রুয়ারি তিনি আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তার জামিন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, ২০২০ সালের ২৫ অক্টোবর নৌ বাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় এমপি হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের গাড়িটি তাকে ধাক্কা দেয়। এরপর তিনি সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরি চয় দেন। তখন গাড়ি থেকে এরফানের সঙ্গে থাকা অন্যরা একসঙ্গে তাকে কিল-ঘুষি মারেন এবং মেরে ফেলার হুমকি দেন। তার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালাগাল করেন। এ ঘটনায় নৌকর্মকর্তা ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি মামলা করেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ